ব্রাজিলকে সমর্থন দিতে কাতার যাচ্ছেন তামিম

ব্রাজিলকে সমর্থন দিতে কাতার যাচ্ছেন তামিম

খেলা

অক্টোবর ২২, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ২৯ দিন। চারদিকে ছড়িয়ে পড়তে শুরু করেছে এর রেশ। বিশ্বকাপের উন্মাদনা ঘিরে ধরেছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকেও।

প্রিয় দল ব্রাজিলকে সমর্থন দিতে এবার কাতার যাচ্ছেন দেশসেরা এই ওপেনার।

দেশসেরা এই ব্যাটার এরইমধ্যে তার প্রিয় দল ব্রাজিলের ম্যাচের টিকিট পেয়ে গেছেন। আগামী ২৫ নভেম্বর কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচের দুটি টিকিট পেয়েছেন তামিম।

শুক্রবার তামিম তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজের স্টোরিতে সেই টিকিটের ছবি শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেন। সেখানে তিনি ফাহাদ করিম নামে একজনকে টিকিটের জন্য ধন্যবাদ জানান।

কাতার বিশ্বকাপকে সামনে রেখে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার সদস্য দেশগুলোর নির্দিষ্ট সংখ্যক টিকিট দেওয়া হয়। সেই মোতাবেক বাফুফেও এবার ফিফার কাছ থেকে ২৯০টি টিকিট পেয়েছিল। তবে সেই টিকিট কেবল হাতেগোনা কয়েকজনই পাচ্ছেন।

ওই টিকিট সুষ্ঠুভাবে বন্টনের জন্য একটি আলাদা কমিটি গঠন করে বাফুফে। কমিটি নানা বিষয় পর্যালোচনা করে টিকিট গ্রহীতাদের নাম চূড়ান্ত করে। গেল শনিবার কাতার থেকে বিশ্বকাপের টিকিটগুলো গ্রহণ করেছে বাফুফে।

উল্লেখ্য, কাতার বিশ্বকাপে ‘হেক্সা’ অর্থাৎ নিজেদের ষষ্ঠ শিরোপা জয়ের মিশনে নামবে ব্রাজিল। গ্রুপ পর্বে নেইমারের দল ২৫ নভেম্বর সার্বিয়া, ২৮ নভেম্বর সুইজারল্যান্ড ও ৩ ডিসেম্বর ক্যামেরুনের বিপক্ষে বিশ্বকাপ লড়াইয়ে মাঠে নামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *