বেডরুমের গোপন তথ্য জানালেন মালাইকা

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৪, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ

আবারও খবরের শিরোনামে উঠে এলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।

একটা সময়ে এক চেটিয়া রাজত্ব করেছেন মাল্লা, বর্তমানে রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে দেখা যায় মালাইকা আরোরাকে। তবে কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে থাকেন মালাইকা। ট্রোল যেন তার নিত্যদিনের সঙ্গী। অভিনেত্রীকে নিয়ে ওঠা ট্রোল নিয়ে বেজায় চিন্তিত অভিনেত্রীর বাবা ও মা, সম্প্রতি সাক্ষাৎকারে নিজেই ফাঁস করলেন বলি ফ্যাশনিস্তা।

সকলের সামনে প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। রাখঢাক, লুকোছাপা এখন অতীত। প্রায়শই নিজেদের একান্ত মুহূর্তের সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় দুই তারকাকে। এখানেই শেষ নয়, একে -অপরের ছবিতে ভালবাসা মাখা কমেন্ট করতে দেখা যায় অর্জুন-মালাইকাকে।

সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, কে আমাকে নিয়ে কী বলল তা মাঝেমধ্যেই আমার বাবা ও মা জানাতে চায়। যদিও শেষ পর্যন্ত আমি বাবা ও মাকে বলি ওইসব নোংরা জিনিস পড়ার অভ্যাগ ত্যাগ করো। এইসব পরে সময় নষ্ট করা ছাড়া আর কিছুই নয়। মালাইকার এই কথা অবশেষে শুনেছেন অভিনেত্রী বাবা ও মা। মেয়ের নামে ওঠা নেতিবাচক মন্তব্যকে মোটেই পাত্তা দিতে রাজি নন তারা। উল্টে সমস্ত গুঞ্জন উড়িয়ে অর্জুন ও মালাইকার পাশে রয়েছেন অভিনেত্রীর মা ও বাবা।

নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন।

কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *