বিয়ার গ্রিলসের শো’তে এ কী হাল রণবীরের!

বিনোদন স্পেশাল

জুন ১২, ২০২২ ৮:৪৭ পূর্বাহ্ণ

প্রকাশ পেয়েছে ‘রণবীর VS ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’র টিজার। বলিউড তারকা রণবীর সিংকে শিগগিরই একটি নতুন অ্যাডভেঞ্চারভিত্তিক নেটফ্লিক্স ইন্টারেক্টিভ স্পেশালে দেখা যাবে। এতে রণবীরের কিছু দুঃসাহসিক কাজ দর্শকের নজর কাড়বে বলেই মনে করা হচ্ছে।

টিজারের দৃশ্যে দেখা গেছে, একটি গ্র্যাপলিং বন্দুক ও ফ্লেয়ার ব্যবহার করে, অ্যাডভেঞ্চার প্রিয় সঞ্চালক বিয়ার গ্রিলসের সঙ্গে একটি জঙ্গল অতিক্রম করার সময় একটি ভাল্লুক বলিউডের গালি বয়কে তাড়া করছে। মূলত সাইবেরিয়ায় গোটা শুটিং হয়েছে। যেখানে ভাল্লুক তাড়া করেছিল রণবীরকে। আর বুনো ভাল্লুকের কবল থেকে বাঁচতে বলিউড তারকাকে কখনও মৃতের ভূমিকায় অভিনয় করে জঙ্গলে শুয়ে পড়তে হয়েছে, কখনও আবার নাচ দেখাতে হয়েছে।

অ্যাডভেঞ্চারভিত্তিক এ শো’তে বিয়ার গ্রিলসের সঙ্গে রণবীর সিং প্রথমবারের মতো কাজ করতে চলেছে। যদিও এর আগে রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের পাশাপাশি গ্রিলসের অরণ্য অভিযানের সঙ্গী হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে টিজার প্রকাশের পর দর্শক মনে গালিবয়’র শো-টি নিয়ে জল্পনা কল্পনার যেন কোনো অন্ত নেই।

সম্প্রতি এই আসন্ন শো এর টিজার ‘জঙ্গল মে মঙ্গল’ এই ক্যাপশন দিয়েই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউডের ‘বাজিরাও’। এছাড়া তিনি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন আত্মরক্ষা ও প্রতিকূল পরিবেশে বেঁচে থাকার নানা পন্থা। জানা যায়, এই সিরিজে অংশ নিতে পারবেন দর্শকরাও। আর ৮ জুলাই থেকে রণবীর ও গ্রিলসের এই কাণ্ডকারখানাগুলো দেখা যাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *