বিশ্বকাপে গ্যালারির শোভা বাড়াবেন যারা

বিশ্বকাপে গ্যালারির শোভা বাড়াবেন যারা

খেলা স্পেশাল

নভেম্বর ২১, ২০২২ ১০:৩৫ পূর্বাহ্ণ

লিওনেল মেসি-ক্রিশ্চিয়ানো রোনালদো-নেইমাররা মাঠের লড়াইয়ের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবেন। আর গ্যালারির শোভা বাড়াবেন তাদের সহধর্মিণী, বান্ধবী, প্রেমিকারা। রূপ-লাবণ্যে, সৌন্দর্যে তারা একেকজন একমেবাদ্বিতীয়ম। তাদেরও পরিচিতি আছে। আছে ভক্ত।

যেমন ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। এই লাস্যময়ী স্প্যানিশ মডেল একজন নৃত্যশিল্পীও। ছায়া হয়ে আছেন পর্তুগিজ তারকার সঙ্গে।

জর্জিনার মতো উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেজের স্ত্রী সোফিয়া বলবিত্ত পরিচিত মুখ। কাতারে তাকেও দেখা যাবে দর্শকদের কাতারে। সুয়ারেজ ও সোফিয়া বাল্যবন্ধু। সোফিয়ার অনুপ্রেরণাই সুয়ারেজের পেশাদার ফুটবলার হয়ে ওঠা।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফুটবলারদের বেশির ভাগের স্ত্রী মডেল। এই বাতিক তাদের বহু পুরোনো। রোনালদো ও সুয়ারেজের মতো কোস্টারিকার গোলরক্ষক কেইলর নাভাসের অর্ধাঙ্গিনীও একজন পেশাদার মডেল। নাম আন্দ্রেয়া সালাস। একাধিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। আন্দ্রেয়া একজন ফিটনেস বিশেষজ্ঞ। একটি ফিটনেস সেন্টারও রয়েছে তার।

মডেলদের কথা বলা হচ্ছিল। এরই মধ্যে হাজির আরেক মডেল। নাম অ্যালিস ক্যাম্পেলো। জন্ম ইতালিতে। তিনি কার স্ত্রী জানেন? স্পেনের আলভারো মোরাতার। অ্যালিসকেও দেখা যাবে বিশ্বকাপে। তিনিও গ্যালারির শোভা বাড়াবেন।

ওয়েলসের সব আশা সাবেক রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেলকে ঘিরে। আর বেলের অনুপ্রেরণা তার সহধর্মিণী এমা রাইস-জোন্স। স্বামীর মতো তিনিও ফুটবল পিপাসুদের কাছে পরিচিত। রাইস একজন সাবেক মডেল।

এবারের বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম ভরসা টেলর অ্যাডামস। এই মাঝমাঠের খেলোয়াড়ের বান্ধবী সারা স্মিটও ফুটবলভক্তদের কাছে প্রিয় মুখ। কাতারে তিনিও এসেছেন স্বামীর সঙ্গে।

জনপ্রিয়তায় স্বামীর সঙ্গে পাল্লা দেন এমন স্ত্রীদের তালিকায় যুক্ত করে নিতে পারেন মিনা বোনিনোকেও। উরুগুয়ের আরেক ফুটবলার ফেদেরিকা ভালভার্দের সহধর্মিণী তিনি। পেশায় ক্রীড়া সাংবাদিক মিনা আর্জেন্টিনার নাগরিক।

নেদারল্যান্ডসের রক্ষণের খেলোয়াড় ম্যাথিয়াস ডি লিট। তার বান্ধবী অ্যানিকি মোলেনারও পেশায় একজন মডেল। অ্যানিকির বাবাও ছিলেন একজন পেশাদার ফুটবলার।

রিয়াল মাদ্রিদের গোলরক্ষক থিবো কুর্তোয়া বেলজিয়ামের। তার বান্ধবী মিশেল জারজিগ ইসরাইলের বাসিন্দা।

ইংল্যান্ড দলের অন্যতম ফরোয়ার্ড রাহিম স্টালিংয়ের বান্ধবীও পেশায় মডেল। নাম পেজ মিলিয়ান। তিনি একজন ব্যবসায়ী।

যুক্তরাষ্ট্র দলের গোলরক্ষক মেমো ওচোয়াও একজন মডেল। কার্লা মোরার নামের এই সুন্দরীকে মেমো বিয়ে করেন ২০১৭ সালে। তিন সন্তানের বাবা-মা তারা।

আর্জেন্টিনা দলের খেলোয়াড় রদ্রিগো দি পলের বান্ধবী টিনি আর্জেন্টিনার জনপ্রিয় পপশিল্পী। তাদের সম্পর্কের খবর প্রথম ফাঁস করেন লিওনেল মেসি।

জার্মান ফুটবলার কাই হাভার্টজের বান্ধবী সোফিয়া ওয়েবার একজন ফ্যাশন মডেল ও অভিনেত্রী। জার্মানি টেলিভিশনের পরিচিত মুখ।

ভানা বসনিচ লুকা মদরিচের সাবেক স্ত্রী। ক্রোয়েশিয়ার তারকা ফুটবলারের বিচ্ছেদ হয়ে গেছে। বসনিচ একজন সাবেক বাস্কেটবল খেলোয়াড়।

ফ্রান্সের আক্রমণভাগের তারকা কিলিয়ান এমবাপ্পের বান্ধবী অ্যালিসিয়া অ্যালিস। গ্যালারিতে তিনিও সবার নজর কাড়বেন। বিয়েটা এখনো হয়নি তাদের। বেলজিয়ামের প্রধান ভরসা কেভিন ডি ব্র“ইনার অর্ধাঙ্গিনী মিচেল ল্যাক্রোইক্স বিজ্ঞাপন নির্মাতা। সৌন্দর্যে টেক্কা দিতে পারেন যে কাউকে।

লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিচয় কী আলাদা করে দেওয়ার কোনো প্রয়োজন আছে। তারা দুজনে বাল্যবন্ধু। আন্তোনেল্লা পেশায় দাঁতের চিকিৎসক। কাতারে থাকবেন তিনিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *