বিপিএলের শুরুতেই পাওয়া যাবে না রিজওয়ান-শাহীনকে

বিপিএলের শুরুতেই পাওয়া যাবে না রিজওয়ান-শাহীনকে

খেলা

জানুয়ারি ২, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ

বছরের প্রথম দিন থেকেই শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দামামা। আসন্ন এই বিপিএলের নবম আসরকে সামনে রেখে আজ (রোববার) থেকে অনুশীলন শুরু করেছে বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদি। তবে দুঃসংবাদ হলো ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের প্রথম তিন ম্যাচে রিজওয়ান এবং আফ্রিদিকে পাচ্ছে না কুমিল্লা।

মূলত নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ চলায় কুমিল্লার হয়ে প্রথম তিন ম্যাচে দেখা যাবে না তারকা এই দুই ক্রিকেটারকে। কুমিল্লা দলের প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার দলীয় অনুশীলন শেষে কথা বলার এক মুহূর্তে তারকা দুই ক্রিকেটারের প্রসঙ্গ আসলে সালাউদ্দিন বলেন, ‘মোহাম্মদ রিজওয়ান-শাহীন আফ্রিদি এরা হয়তো তিন ম্যাচ পরে আসা শুরু করবে। পাকিস্তানি ক্রিকেটারদের যেহেতু খেলা আছে সিরিজ আছে এরপরই হয়তো আশা শুরু করবে। সেক্ষেত্রে প্রথম ম্যাচের জন্য ব্রেন্ডন কিং, ফজলহক ফারুকি, মোহাম্মদ নবী, খুশদিল শাহ, আমির জামাল থাকছে।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশ থেকে দলে ভিড়িয়েছে লিটন দাস-মুস্তাফিজুর রহমানদের মতো তারকা ক্রিকেটারকে। এছাড়া রয়েছেন ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত কিংবা আবু হায়দার রনির মতো ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *