বিনা টিকিটে দেখা যাচ্ছে ঢাকা টেস্ট

খেলা স্লাইড

মে ২৪, ২০২২ ৯:৫৭ পূর্বাহ্ণ

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম আজ ‘বাংলাদেশ’, ‘বাংলাদেশ’ স্লোগানে মুখরিত। কখনো আবার দর্শকরা ‘লিটন’, ‘লিটন’, ‘মুশফিক’ ‘মুশফিক’ নামে স্লোগান তুলছেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগে, টেস্ট ম্যাচেও এতো দর্শক মিরপুরে?

শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে বাহারি পোশাকে গ্যালারি রাঙিয়েছেন সমর্থকরা। খোঁজ নিয়ে জানা গেল, তাদের বেশিরভাগই স্কুল শিক্ষার্থী। এই স্কুল শিক্ষার্থীরা সবাই এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আমন্ত্রণে।

বিসিবি থেকে স্কুলগুলোতে চিঠি দেওয়া হয়েছিল, জাতীয় স্কুল ক্রিকেট খেলে এমন স্কুলের শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনা টিকিটে খেলা দেখতে পারবেন। আর তার ফলেই আজ মিরপুরে দেখা মিলেছে ভরা গ্যালারীর।

বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলছিলেন, ‘আমরা জাতীয় স্কুল ক্রিকেটে যারা অংশগ্রহন করে তাদেরকে একটা চিঠি দিয়েছিলাম। টেস্ট যে পাঁচদিন চলে, সেই দিনগুলোতে সেসব স্কুলের শিক্ষার্থীরা এসে গ্যালারিতে বসে খেলা দেখতে পারবে। এক্ষেত্রে তাদের কোনো টিকিট লাগছে না।’

সঙ্গে যোগ করেন টিটু, ‘পরিচয় পত্র দেখিয়েছে প্রবেশ করতে পারবে। আপনারা দেখছেন আজ অনেকেই এসেছে। নির্দিষ্ট একটি গ্যালারি ছাড়া বাকি সব গ্যালারিতে তারা বসতে পারবে।’

টেস্টের ৫ দিনই শিক্ষার্থীরা ফ্রিতে গ্র্যান্ড স্ট্যান্ড ছাড়া সব জায়গায় বসে খেলা দেখতে পারবেন। এছাড়াও সাধারণ দর্শকরা টিকিট কেটে খেলা দেখতে পারছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *