‘বিএনপির শব্দ বোমায় আতঙ্কিত নয় আওয়ামী লীগ’

‘বিএনপির শব্দ বোমায় আতঙ্কিত নয় আওয়ামী লীগ’

রাজনীতি স্লাইড

নভেম্বর ১৬, ২০২২ ৮:৩৩ পূর্বাহ্ণ

বিএনপির শব্দ বোমায় আওয়ামী লীগ আতঙ্কিত নয় বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, বিএনপি যে শব্দ বোমা নিক্ষেপ করছে এ শব্দ বোমায় আমরা আতঙ্কিত নয়। তবে আমরা তাদের অনুরোধ করবো, বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতির কারণে বাংলাদেশ একটি চ্যালেঞ্জ মোকাবিলা করছে।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের ২২তম সম্মেলন উপলক্ষে মঞ্চ উপ-কমিটির সদস্যরা সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করার সময় এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই চ্যালেঞ্জ মোকাবিলা করছেন, যেমন করোনা মোকাবিলা করে সফল হয়েছেন। এই বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতি মোকাবিলার জন্য সর্বাত্মক চেষ্টা করছেন। কাজেই এ মুহূর্তে জনগণের মধ্যে কোনো আতঙ্ক ছড়ানো উচিত নয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, আমাদের সম্মেলনগুলো কারো সঙ্গে, কারো দিকে তাকিয়ে নয়, এটা আমাদের সাংগঠনিক কাজ। আমরা আমাদের সংগঠনের নিয়ম নীতি অনুসরণ করে এ সম্মেলনের আয়োজন করছি।

নানক আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে, গণতন্ত্রের চর্চা করে। সেই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর, এ সম্মেলন সময়োপযোগী। সেই সঙ্গে অন্যান্য সহযোগী সংগঠনের মেয়াদোত্তীর্ণ সব কমিটিরও সম্মেলন হবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *