বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা আলিয়া ছাত্রলীগের বিক্ষোভ

দেশজুড়ে

ডিসেম্বর ৮, ২০২২ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছেন ঢাকা আলিয়া ছাত্রলীগ।বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে বকশিবাজার থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়ে খাজাদেওয়ান হয়ে চকবাজার, হোসনিদালান, মেডিকেল মোড় পদক্ষিণ করে বকশিবাজার এসে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে আলিয়া মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি জোবায়ের খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।বিএনপি জামাত কোনভাবেই মেনে নিতে পারছে না। তাই তারা মহাসমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার চেষ্টা করছে। ১০ তারিখ তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেব না। ঢাকা আলিয়া ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে তাদের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে। তারা ১০ তারিখে যদি কোন নৈরাজ্য আমরা তা মাঠে থেকে প্রতিহত করব।

বিক্ষোভ মিছিলে ঢাকা আলিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাকিফ বিল্লাহ জুনাইদ বলেন,বিএনপি জামাত আবাও দেশে পেট্রল বোমার রাজনীতি শুরু করেছে।তাদর কাছে দেশের মানুষ নিরাপদ নয়।গতকাল তাদের কেন্দ্রীয় কার্যালয় থেকে বোমা উদ্ধার করা হয়েছে। তারা বোমাবাজ দল। তাদের সকল অপকর্ম প্রতিহত করতে আমরা ছাত্রলীগ প্রস্তুত রয়েছি। তারা যদি কোন প্রকার নৈরাজ্য করার চেষ্টাও করে আমরা তাদের প্রতিহত করে দেশের মানুষকে নিরাপদে রাখবো ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিল ঢাকা আলিয়া ছাত্রলীগের কয়েকশ নেতা-কর্মি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *