বাউফলে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ীয় চোখ নষ্ট

দেশজুড়ে

জুলাই ২৪, ২০২২ ৮:১২ অপরাহ্ণ

মো: দুলাল হোসেন, বাউফল (পটুয়াখালী)

পটুয়াখালীর বাউফলে প্রতিপক্ষের আকস্মিক হামলায় মোঃ সোহাগ হাওলাদার (৩৯) নামে এক ব্যবসায়ী আহত হয়েছে। ঘটনাটি গত ১০ জুলাই বিকাল সাড়ে পাঁচটার দিকে বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের তুলাতুলি বাজারে ঘটে। আহত সোহাগকে স্থানীয়রা প্রথমে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় বাজারে নিয়ে যায় কিন্তু চোখে গুরুতর জখম থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তিনি জাতীয় চক্ষুবিজ্ঞান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে আহত সোহাগের ছোট ভাই তাইয়েব ইসলাম (২৩) বলেন, কথা কাটাকাটির এক পর্যায়ে শহিদুল ইসলাম (৪০), তার ছেলে সৈকত (১৯) ও ভাতিজা সাগর (২২) আমার বড় ভাইয়ের উপর হামলা করে। সৈকত লাঠি দিয়ে আমার ভাইয়ের মাথা ও মুখে এলোপাতাড়ি আঘাত করলে বাম চোখে গুরুতর জখম হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, সোহাগ ভালো ছেলে তার উপর হামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং দায়ীদের উপযুক্ত বিচার চাচ্ছি। এ-বিষয়ে শহীদুল ও সাগরের বাড়িতে গেলে তারা গা ঢাকা দেওয়ায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ঘটনায় আহত সোহাগের ছোট বোন সীমা বেগম (৩৫) বাদী হয়ে শহীদুল, সৈকত, সাগরের নামে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে জানতে চাইলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আল মামুন বলেন, ঘটনাটি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *