বয়স ৫৭, তবুও বাবার চরিত্রে অভিনয় করবেন না শাহরুখ

বয়স ৫৭, তবুও বাবার চরিত্রে অভিনয় করবেন না শাহরুখ

বিনোদন

ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১০:৫৪ পূর্বাহ্ণ

বর্তমানে ক্যারিয়ারের সেরা সময় বলা হচ্ছে শাহরুখকে। এই বয়সে ‘পাঠান’ সিনেমা দিয়ে বক্স অফিসে যে ঝড় তিনি তুলেছেন তা নজিরবিহীন। এমন সময়ই সিনেমায় নায়ক নন, বাবার চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেলেন শাহরুখ। কিন্তু এমন চরিত্রে অভিনয় করার কোনো ইচ্ছা নেই এই সুপারস্টারের।

‘পাঠান’ সিনেমার ব্যস্ততার মাঝে প্রায়ই ভক্তদের সঙ্গে আড্ডা দিতে টুইটারে হাজিরা দিচ্ছেন শাহরুখ খান। শনিবারও (৪ ফেব্রুয়ারি) লম্বা সময় ধরে ফ্যানদের প্রশ্নের জবাব দেন বাদশা।

এ সময় শাহরুখকে অনেক নেটিজেনই গঠনমূলক প্রশ্ন করে। এসব প্রশ্নেরই রসিকতা ও তাচ্ছিল্যের সুরে উত্তর দেন শাহরুখ। টুইটারে এক নেটিজেন শাহরুখকে বয়স অনুযায়ী চরিত্রে অভিনয়ের পরামর্শ দেন। সে নেটিজেনকে শাহরুখ স্পষ্ট জানয়ে দেন, তিনি হিরো ছিলেন, আছেন আর থাকবেন।

হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে নায়কের চরিত্রে অভিনয় করায় অনেকবারই ট্রোলড হয়েছেন শাহরুখ। যদিও সেই নিয়ে কোনো পরোয়া নেই কিং খানের। বরং ৫৭ বছরের এই তরুণ তুর্কি মনে করেন হিরোর ভূমিকায় আজও পারফেক্ট তিনি।

তাচ্ছিল্যের সুরেই শাহরুখকে বয়স অনুযায়ী বাবার চরিত্রে অভিনয় করার উপদেশ দেয়া হলে শাহরুখ বলেন, তুমি বাপ হও… আমি তো হিরোর চরিত্রেই ঠিক আছি।

অপর এক ট্রোলার শাহরুখের উদ্দেশে টুইটারে লেখেন, প্রথমদিকে পাঠান দুর্দান্ত ছিল, কিন্তু সেকেন্ড হাফ দেখে খুব অসন্তুষ্ট। আপনার কী মত? পাল্টা জবাব দিয়ে শাহরুখ লেখেন, কোনো সমস্যা নেই। সবার নিজস্ব পছন্দ-অপছন্দ রয়েছে। পাঠানের প্রথমার্ধ দেখে নাও, দ্বিতীয়ার্ধে কোনো ওটিটি ছবি দেখে নেবে।

টুইটার আড্ডায় এক নেটিজেন শাহরুখের কাছে ‘পাঠান’-এর প্রকৃত কালেকশন জানতে চায়। শাহরুখ সে প্রশ্নে উত্তরে লেখেন, ৫ হাজার কোটি ছাড়িয়ে গিয়েছে ভালোবাসা, ৩ হাজার কোটির প্রশংসা, ৩২৫০ কোটি আলিঙ্গন, ২০০ কোটির হাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *