বন্ধুর বিয়েতে শাড়ি পরে হাজির দুই যুবক

বন্ধুর বিয়েতে শাড়ি পরে হাজির দুই যুবক

মজার খবর স্পেশাল

নভেম্বর ১৯, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ

বন্ধুত্ব হচ্ছে আস্থা, ভালোবাসা, ভালোলাগা, নির্ভরতা আর আনন্দের সম্পর্ক। এই সম্পর্ককে উদযাপন করতে কতকিছুই করে মানুষ। সম্প্রতি  বন্ধুকে সেরা চমক দিয়েছেন শিকাগোর দুই যুবক। ভারতীয় বন্ধুর বিয়েতে ঐ দুই শ্বেতাঙ্গ আমেরিকান হাজির শাড়ি পরে! সঙ্গে নাগরাই জুতা। এই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, শাড়ির সাজে সেজে শিকাগোর রাজপথ ধরে হেঁটে যাচ্ছেন বন্ধুর বিয়েতে। পোশাক নিয়ে লিঙ্গভিত্তিক বাধা তারা উড়িয়েছেন এই পোশাকে হাজির হয়ে। বিয়ের পাত্রের ‘বেস্ট ম্যান’-এর নিখুঁত ভারতীয় সাজ এখন দারুণ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ির সঙ্গে দিব্যি বিন্দিও পরেছেন তারা। বন্ধুদের ঐ সাজে দেখে বিয়ের পাত্র তো হতবাক! তার বিস্ময়াপন্ন মুখের ভাব এখন সুপার ভাইরাল।

ভিডিও ক্লিপটি আপলোড করেছে শিকাগো ওয়েডিং ভিডিওগ্রাফার প্যারাগন ফিল্মস।  ভিডিওর ক্যাপশনে লেখা‘কেবলমাত্র বিয়ের দিনে সকালের একটা ভিডিও, যেখানে বরের দুই বন্ধু বা বিয়ের বেস্ট ম্যান শাড়ি পরে হেঁটে যাচ্ছে মিশিগান অ্যাভিনিউ ধরে।’

এক নারী শাড়ি পরিয়ে দিচ্ছেন ঐ দুই যুবককে। তারপর শাড়ি ম্যানেজ করতে বিন্দুমাত্র অসুবিধে হয়নি তাদের। দেখা গিয়েছে বিয়ের কনেকেও। তিনি তো কাণ্ডকারখানা দেখে হেসেই কূল করতে পারছেন না। ভিডিওর শেষে তো পাত্র জড়িয়ে ধরলেন শাড়ি পরিহিত দুই বন্ধুকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *