‘প্রিয় বাংলাদেশ, আমি অ্যাগন বলছি’

আন্তর্জাতিক স্লাইড

জুন ১১, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ

পোল্যান্ডের কন্টেন্ট ক্রিয়েটর অ্যাগন এবার বাংলায় তার ভিডিও কন্টেন্ট বানানোর ঘোষণা দিয়েছেন। অ্যাগন তার ফেরিফায়েড ফেসবুক পেজ ‘প্রজেক্ট নাইটফল’-এ বাংলা ভাষায় দেওয়া এক পোস্টে এই ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১০ জুন) বাংলাদেশ সময় বেলা ৩টা ১২ মিনিটে দেওয়া ওই পোস্টে অ্যাগন বলেন, তিনি ইংরেজি ভাষায় কন্টেন্ট বানান। কিন্তু বাংলাদেশের মানুষ ইংরেজি ভাষায় অভ্যস্ত নন বলে তিনি বাংলায় কন্টেন্ট বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। এ  জন্য তিনি আলাদা একটি ফেসবুক পেজও খুলেছেন।

পাঠকদের জন্য অ্যাগনের ফেসবুক পোস্ট হুবহু তুলে ধরা হলো-

বাংলাদেশের ইতিবাচক দিকগুলোকে হাইলাইট করে ভিডিওটি বানানোর পর, আমি খেয়াল করলাম যে আমরা আপনার দেশের অনেকের কাছে এখনও পৌঁছাতে পারিনি… কারণ একটাই – তারা ইংরেজি ভাষায় অভ্যস্থ নন! ব্যাপারটি খারাপ লাগল, আমি এটা পছন্দ করি না । যত বেশি মানুষের কাছে আমাদের ভিডিওগুলো পৌঁছাতে পারব, তত ভালো। তাই আমরা একটা নতুন পেজ Project Nightfall বাংলা তৈরি করেছি যেখানে আমাদের সব ভিডিও আপনারা বাংলায় দেখতে পাবেন! যাতে সবাই এটা বুঝতে পারে! অনুগ্রহ করে এই লিংকে ক্লিক করে আমাদেরকে ফলো করুন, আর আপনাদের যেসব বন্ধু ইংরেজি ভাষায় অভ্যস্থ নয় তাদেরকেও এই ব্যাপারটি জানান।

নানান দেশে পথে-ঘাটে আপনাদের অনেকের সাথেই আমার সাক্ষাৎ হয়, এবং যতবারই আপনাদের সঙ্গে দেখা হয়, আপনাদের চমৎকার সব মতামত আমাকে খুবই অনুপ্রাণিত করে, শক্তি পাই। কন্টেন্ট বানিয়ে এতো বেশি মানুষের কাছে পৌঁছাতে পেরে আমি অত্যন্ত গর্বিত।
ভালোবাসা অবিরাম…’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *