প্রধান মন্ত্রী ও এমপির ছবির উপরে বৈশাখী গাড়ির ব্যানার লাগিয়ে কাউন্টার ব্যবসা,বাধা দেয়া ইউপি সদস্য সহ দুইজনকে গলা কেটে হত্যার হুমকি

দেশজুড়ে

অক্টোবর ২১, ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ণ

নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,প্রতিনিধিঃ- 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নে সরাইল নাসিরনগর মহাসড়কের মেইন রাস্তার উপরে চৌরাস্তার মোড়ে যে জায়গা দিয়ে সারাক্ষণ পথচারী সহ স্কুলের ছাত্রছাত্রীরা প্রতিনিয়ত যাতায়াত করে আর স্থানীয় চালকরা সিএনজি রাখে, সেই সিএনজি স্টেশনের জায়গা দখল করে স্থানীয় সংসদ সদস্য ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবির উপরে খাজা বৈশাখী নামক গাড়ির ব্যানার টাংগিয়ে দেওয়ান আলী নামক এক ব্যাক্তি কাউন্টার ব্যাবসা করার অভিযোগ পাওয়া গেছে।

বাধা দেয়া স্থানীয় এক ইউপি সদস্য সহ দুই জনকে গলা কেটে হত্যা করার হুমকিও দিয়েছে দেওয়ান আলী।রাস্তার উপরে বসে ব্যবসা করা স্থানীয় এক দোকানদার আর এক গ্রাম পুলিশ সহ স্থানীয়রা জানায়,মসলন্দপুরের ছাত্রীরা উক্ত রাস্তা দিয়ে স্কুলে যাওয়ার সময় ওই কাউন্টার থেকে ছাত্রীদের টিটকারী মসকারী ও উত্যক্ত করে অনেক সময়।

অভিযোগকারী আর স্থানীয়রা জানায়,ওই কাউন্টার ব্যবসায়ী কুন্ডা গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে মোঃ দেওয়ান আলী একজন কুখ্যাত ডাকাত ও মাদক ব্যবসায়ী। দেওয়ান আলীর নামে পুলিশ এসল্ড আর ডাকাতি প্রস্তুতির মামলাও রয়েছে।ডাকাতির প্রস্তুতি মামলায় দেওয়ান আলী ৭ মাস জেলকেটে জামিনে বেরিয়ে এসেই আবারো শুরু করে দিয়েছে। তাই এ বিষয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছে ভুক্তভোগী সহ স্থানীয়রা।

 

সরে জমিন এলাকায় গিয়ে দেওয়ান আলীর সাথে কথা বলতে চাইলে তাকে পাওয়া যায়নি এবং তার মোবাইলটিও বন্ধ পাওয়া যায়।তবে দেওয়ান আলীর মায়ের সাথে দেখা হলে তিনি তার ছেলের বিরোদ্ধে অভিযোগ গুলো সব মিথ্যা বলে দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *