প্রথমবার মা চরিত্রে মেহজাবীন চৌধুরী

বিনোদন স্পেশাল

এপ্রিল ২৯, ২০২২ ১০:৪০ পূর্বাহ্ণ

সাধারণত নায়িকাদের মায়ের চরিত্রে দেখা যায় না। কিন্তু এই বয়সে অনায়াসেই মায়ের চরিত্রে অভিনয়ের জন্য রাজি হলেন মেহজাবীন চৌধুরী। তার কাছে এটা কেবল একটা চরিত্র। বরাবরই চ্যালেঞ্জ নিতে পছন্দ করে ছোট পর্দার এ অভিনেত্রী। কাজটা চ্যালেঞ্জিং হবে বলেই করতে আগ্রহ প্রকাশ করেছেন তিনি। মেহজাবীন সব সময় নতুন কিছু , যেসব চরিত্রে তার এখনও কাজ করা হয়ে ওঠেনি সেসব চরিত্রে নিজেকে এক্সপ্লোর করতে চান তিনি।

সময়ের ব্যস্ততম টিভি অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। বিচিত্র চরিত্রে দেখা গেছে তাকে। ৩১ বছর বয়সী এই অভিনেত্রী এবার মায়ের চরিত্রে অভিনয় করলেন। ‘মিম্মি’ শিরোনামে একটি একক নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে। গল্পে নির্মিত এ নাটকটিতে ইয়াশ রোহানের বাবার চরিত্রে শাহেদ শরীফ খান এবং তার সৎ মায়ের চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে।

এ নাটকটি রচনা করেছেন ডা. জাহান সুলতানা। নির্মাণ করেছেন শিহাব শাহীন। একজন তরুণী সন্তান জন্ম না দিয়েও মা হয়ে ওঠার গল্প, বন্ধু হয়ে ওঠার গল্প এটি। একজন বয়স্ক মানুষকে ভালোবেসে বিয়ে করা এবং সেখানে সৎ মা হয়ে আসা; এরপর সেই সংসারে নিজের সমবয়সী সন্তানের মা হওয়ার এক জার্নির গল্প। চরিত্রটিতে মেহজাবীনকে নতুন রুপে পাবে তার ভক্ত অনুরাগীরা। সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। আসছে ঈদুল ফিতরে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *