প্রচুর অর্ডারের চাপ, খাবার ডেলিভারি করতে নিজেই বের হলেন সিইও

প্রচুর অর্ডারের চাপ, খাবার ডেলিভারি করতে নিজেই বের হলেন সিইও

মজার খবর স্পেশাল

জানুয়ারি ৩, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ

বছরের শেষ দিনে বরাবরই ফুড ডেলিভারি অ্যাপে খাবারের প্রচুর অর্ডার পড়ে। এমন পরিস্থিতি সামলাতে জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল নিজেই খাবার ডেলিভারি করতে বেরিয়ে পড়েন। নিজেই টুইট করে সেকথা জানালেন তিনি।

জানা যায়, শনিবার (৩১ ডিসেম্বর) জোমাটোর লাল জ্যাকেট পরে দীপিন্দর চার জন গ্রাহকের বাড়িতে ফুড ডেলিভারি করেছেন। এদের মধ্যে একজন বয়স্ক দম্পতিও রয়েছেন। তারা তাদের নাতি-নাতনিদের সঙ্গে নতুন বছরের আনন্দে মেতেছিলেন।

নতুন বর্ষবরণের রাতে মজার ছলে টুইট করে দীপিন্দর জানিয়েছিলেন, এক ঘণ্টার মধ্যেই তিনি ফিরছেন। কারণ, এখন তিনি কয়েকটি ফুড ডেলিভারি দিতে বের হচ্ছেন। তারপর নিজেই জোমাটোর রেড জ্যাকেট পরা ফটো পোস্ট করেন দীপিন্দর। এরপরই তার সেই ছবি নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

হাসি-ঠাট্টার মধ্যেই বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেন তিনি। দীপিন্দর জানান, ৩১ ডিসেম্বর রাতে জোমাটো যত ডেলিভারি করেছে, সেই সংখ্যাটা ফুড ডেলিভারি সংস্থার প্রথম তিন বছরের ডেলিভারির মোট সংখ্যার প্রায় সমান।

তিনি আরো জানান, ২০২১ সালের ৩১ ডিসেম্বরের তুলনায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর, এই এক বছরে জোমাটোর ফুড ডেলিভারির সংখ্যা বেড়েছে প্রায় ৪৫ শতাংশ।

উচ্ছ্বসিত দীপিন্দর টুইট করে বলেন, আমরা হয়ত নতুন মাইলস্টোন তৈরি করতে চলেছি আজ।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *