‘পুষ্পা ২’-এর জন্য কত টাকা নিচ্ছেন আল্লু অর্জুন?

বিনোদন

সেপ্টেম্বর ৮, ২০২২ ৭:৩৮ পূর্বাহ্ণ

দক্ষিণী তারকা আল্লু অর্জুনের এখন সুসময়। সর্বশেষ মুক্তি পাওয়া ‘পুষ্পা’-র প্রথম পর্ব মুক্তি পাওয়ার পর তাকে নিয়ে যে উন্মাদনা দেখা গিয়েছে তার পারদ এখন তুঙ্গে। ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন শিগগিরই। তবে চমকপ্রদ খবর হলো, এ ছবিতে অভিনয়ের জন্য আকাশ ছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন এ তারকা। সর্বভারতীয় তারকা সালমান খান ও অক্ষয় কুমারকে পেছনে ফেলে দিয়েছেন তিনি, দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় এক লাফে চলে এসেছেন তিনে।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শকরা। ২০২৪ সালে ‘পুষ্পা’-র দ্বিতীয় পর্ব মুক্তি পাবে বলে খবর। শীঘ্রই শুরু হবে তার শুটিং। ‘পুষ্পা’-র প্রথম পর্বের পর দর্শকদের মধ্যে অল্লু অর্জুনকে নিয়ে যে উন্মাদনা দেখা গিয়েছে, তাতেই আন্দাজ করা গিয়েছিল, আগামী ছবিতে তার দর বাড়বে অনেকখানি। হয়েছেও তাই। শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন আল্লু।

সূত্রে পাওয়া খবর, ‘পুষ্পা’-র দ্বিতীয় পর্বের মোট বাজেট ৪৫০ কোটি। তার মধ্যে ১২৫ কোটি এরইমধ্যে পকেটে পুরে ফেলেছেন ছবির নায়ক। প্রযোজকরাও এ ক্ষেত্রে বিশেষ কার্পণ্য করেননি। এর ফলেই অক্ষয় কুমার এবং সালমান খানদের পিছনে ফেলে দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে ‘পুষ্পা’।

সূত্রের খবর, সালমান খান তার আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর জন্য এই একই পারিশ্রমিক নিয়েছেন।

‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রাশ্মিকা মান্দানা। নতুন পর্বে নতুন চমক হিসাবে থাকতে পারেন দক্ষিণের আরো এক জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী।

জানা গেছে, তার সঙ্গে কথা বলেছেন পরিচালক সুকুমার। সম্প্রতি ‘গুড বাই’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও ‘পুষ্পা’-র পরবর্তী পর্ব নিয়ে মুখ খুলেছেন রাশ্মিকা। জানিয়েছেন, দিন দু’য়েকের মধ্যেই শ্যুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ২০২৪-এর মকর সংক্রান্তিতে বহুপ্রতীক্ষিত এই ছবি মুক্তি পেতে পারে, যদিও এখনো এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *