পাঁচ মিনিটে একই স্থানে দুই দুর্ঘটনা, ঝরল ৫ প্রাণ

দেশজুড়ে স্লাইড

মে ৪, ২০২২ ৯:২০ পূর্বাহ্ণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় একই স্থানে পরপর দুটি সড়ক দুর্ঘটনায় নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের আলতাব হোসেনের স্ত্রী ৫০ বছর বয়সী রেনু বেগম, গাজীপুরের দক্ষিণ সালনার রমিজ উদ্দিনের ছেলে ৪৫ বছরের মোহাম্মদ হোসেন, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী গ্রামের ২৫ বছরের সাথী আক্তার, ২৮ বছরের শরিফ হোসেন ও অজ্ঞাত একজন।

সালনা হাইওয়ে থানার ওসি মো. ফিরোজ হোসেন জানান, সফিপুর উড়ালসড়কে পূর্বপাশে মহাসড়ক পার হওয়ার সময় একটি অটোরিকশাকে ধাক্কা দেয় উত্তরবঙ্গগামী এনা পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই অটোচালক নিহত হন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। আহত হন অটোরিকশার আরো তিন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেনু, শরীফ ও সাথী মারা যান।

ওসি আরো জানান, এ দুর্ঘটনার পাঁচ মিনিট পরেই সফিপুর ফ্লাইওভারের নিচে ব্যাটারিচালিত রিকশাকে চাপা দেয় তাকওয়া পরিবহনের একটি বাস। এতে আহত মো. হোসেনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, ঘটনার পরপরই লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *