পরীমনির গায়ে হাত তোলার অভিযোগ, রাজ বললেন- আর হবে না

পরীমনির গায়ে হাত তোলার অভিযোগ, রাজ বললেন- আর হবে না

বিনোদন

জানুয়ারি ৩, ২০২৩ ৯:১০ পূর্বাহ্ণ

একসঙ্গে সংসার করা হলো না ঢাকাইয়া সিনেমার নায়িকা পরীমনি এবং অভিনেতা শরিফুল রাজের। ৩১ ডিসেম্বর রাতে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা জানান দেন এই নায়িকা। এরপরেই বিষয়টি নিয়ে পরীমনি গত কয়েকদিন ধরে একাই কথা বলে যাচ্ছেন। কিন্তু মুখে কুলুপ এটেছিলেন রাজ। এবার বিচ্ছেদ এবং বিভিন্ন ইস্যু নিয়ে মুখ খুললেন তিনি।

রোববার (১ জানুয়ারি) ফেসবুকে রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ করেন পরীমনি। এ ব্যাপারে প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে রাজ বলেন, আমি এখন চুপচাপ আছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব ব্যাপারে কথা বলব।

আত্মপক্ষ সমর্থন না করলে ভুল-বোঝাবুঝির সুযোগ থেকে যায় কিনা, তা জানতে চাইলে রাজ বলেন, ভুল বুঝলে বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি।

তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটিও স্পষ্ট করেন রাজ। সম্পর্ক জোড়া লাগবে কিনা, এমন প্রশ্নের উত্তরে ‘পরাণ’ খ্যাত অভিনেতা বলেন, না, আর হবে না।

ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাসকে ইঙ্গিত করে রাজ যোগ করেন, মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নেয়, নিচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *