পরীমনিকে শারীরিকভাবে নির্যাতন করতেন রাজ

পরীমনিকে শারীরিকভাবে নির্যাতন করতেন রাজ

বিনোদন স্পেশাল

জানুয়ারি ২, ২০২৩ ৮:২৭ পূর্বাহ্ণ

দেশীয় সিনেমার অন্যতম আলোচিত নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে গেছে। শনিবার রাত পৌনে ১টার দিকে পরীমনি নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে এই ঘোষণা দিয়েছেন।

এরপরে তার সঙ্গে যোগাযোগ করা হলে এ নায়িকা বলেন- রাজের বাসা থেকে বের হয়ে এসেছি। খুব শিগগিরই ডিভোর্স লেটার পাঠাবো।

এরপর গতকাল রাতে বিছানায় রক্ত পড়ে থাকা ছবি পোস্ট করে পরীমনি জানান- সংবাদ সম্মেলন করবেন। কিন্তু রোববার সংবাদ সংম্মেলন না বরং ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়ে জানান- কেন তিনি রাজের বাসা থেকে বের হয়ে এসেছেন আর কেনই বা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

পরীমনি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন- একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রিতিমতো দারুন এক সাংসারিক সুত্র হয়ে দাঁড়ালো।

নায়িকা আরো লেখেন- আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকেনা। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম।

রাজের প্রতি ভালোবাসা এবং তাকে সতর্ক করে পরীমনি বলেন- রাজ এখন শুধু আমার প্রাক্তনই না, আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি। তবে আমার উপর তার আর তার পরিবারের কোন অসুস্থ আচরণ বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।

সাংবাদিকদের উদ্দেশ্যে পরীমনি অনুরোধ করে বলেন- সম্মানিত গণমাধ্যম কর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন আশা করছি। আমাকে একটু সময় দিন। শারীরিকভাবেও আমি বিধ্বস্ত।

সবশেষে তাদের সন্তান রাজ্যর ভবিষ্যৎ নিয়ে আক্ষেপ করে পরীমনি লিখেন- রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে কষ্টের আর কি হতে পারে আমার কাছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *