‘পদ্মাসেতু উদ্বোধনে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে’

রাজনীতি স্লাইড

জুন ৪, ২০২২ ২:৪০ অপরাহ্ণ

পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠানে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৪ জুন) রাজধানীর মহাখালী ব্র্যাক সেন্টারে নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান। অনুষ্ঠানের আয়োজন করে ব্রাক।

ব্রাকের নির্বাহী পরিচালক আশিফ সালেহের সভাপতিত্বে রাজধানীর ব্র্যাক সেন্টারে এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর মারসি মিয়াং টেমবন, বিআরটিএ এর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বিআরটিসির চেয়ারম্যান তাজুল ইসলামসহ আরো অনেকে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পদ্মাসেতু নির্মাণে যারা বিরোধিতা করেছিল তাদের পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর তাকেও আমন্ত্রণ করা হবে। এছাড়া দেশের রাজনৈতিক দল বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। কে আমাদের পক্ষে, আর কে পক্ষে না তা আমরা দেখব না। পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানানো হবে।

মোটরসাইকেল চালকরা এখন নিয়ম মেনে চলে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আগে যেভাবে রাস্তায় হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের দেখা যেত, এখন আর তা দেখা যায় না। সবাই নিয়ম মেনে হেলমেট মাথায় দিয়ে গাড়ি চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *