নোয়াখালীতে অপরাধ নিয়ন্ত্রণে সিসি ক্যামেরা কন্ট্রোল মনিটরিং সেন্টার উদ্বোধন

দেশজুড়ে

সেপ্টেম্বর ২৮, ২০২২ ১১:১৬ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি

নোয়াখালীতে অপরাধ নিয়ন্ত্রণ ও নিরাপত্তা বিধানে সদর ও বেগমগঞ্জ উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চৌমুহনী ও মাইজদি শহরকে আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সিসি ক্যামেরার আওতায় নিয়ে আনার জন্য সিসি ক্যামেরার সার্ভার এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সুধারাম মডেল থানা অডিটোরিয়ামে পুলিশ সুপার শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্ল্যা খান সোহেল, নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শামছুউদ্দিন জেহান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, অতিরিক্ত পুলিশ সুপার সদর মোর্তাহীন বিল্লাহ ।

এরপর তিনি বিকাল সাড়ে তিনটায় বেগমগঞ্জ মডেল থানায় সিসি ক্যামেরা কন্ট্রোল মনিটরিং সেন্টার উদ্বোধন করেন।
পরে তিনি বেগমগঞ্জ চৌমুহনী কলেজ রোড ইস্কন মন্দির বিজয়া দুর্গা,লোকনাথ মন্দির,শ্রী রামচন্দ্র মন্দির ও শ্রী শ্রী রাধা মাধব জিউর মন্দিরে বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দ ও সকল প্রশাসনিক কর্মকর্তা।

প্রসঙ্গত গত বছর ১৫ ই আগস্ট ২০২১ হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গাপূজায় যে সহিংসতা ঘটেছিল তা ভুলবার নয়।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে অষ্টম শ্রেণির ছাত্রী অদিতার গলা ও দুই হাতের রগ কাটা মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনায় গ্রেপ্তারকৃত মূল আসামি আবদুর রহিম রনি আদালতে হত্যার দায় স্বীকার করেছে। বর্তমানে সে জেলা কারাগারে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *