নোয়াখালীতে এই প্রথম এসপির জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা

দেশজুড়ে

নভেম্বর ১৫, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী জেলা নোয়াখালীতে এই প্রথম এসপির জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা। সুপার এসপি মোঃ শহীদুল ইসলাম পিপিএম জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছে। রীতিমত হইচই পড়ে গেছে ফেসবুক, টুইটারে। অনলাইনে ঢুঁ মারলেই জন্মদিনের শুভেচ্ছা ও উইশ চোখে পড়ার মত।কেউ কেউ বলছেন ভালোকে ভালোই বলবো। এসপি স্যার ভালো কাজ করেন তাই উইশ করেছি। তবে জেলার অন্যান্য পুলিশ সদস্যদের আরোও দায়িত্বশীল হবার আহ্বান জানান অনলাইন নেটিজেনরা।
জেলা এসপির দায়িত্বশীল কাজ থেকে শিক্ষা ও অনুপ্রেরণা নিয়ে অন্যান্য পুলিশ সদস্যদের কাজ করার উদাত্ত আহ্বান সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।নোয়াখালীর রিয়েল হিরো ও একজন আদর্শবান এসপি হিসেবে আখ্যায়িত করেছেন অনলাইনে সক্রিয় নেটিজেনরা।
বিগত কয়েক বছরে নোয়াখালী জেলায় অপরাধ ও খুনাখুনিতে বারবার খবরের শিরোনাম হয়েছে।ক্ললেস বিহীন মার্ডার,আলোচিত ঘটনা শিশু তাসপিয়াকে ৫২টি স্পিন্টারের আঘাতে হত্যা, নির্বাচনে চতুর্থ ধাপে সদর, কবিরহাট, তৃতীয় ধাপের সেনবাগ, দ্বিতীয় ধাপের বেগমগঞ্জ ও প্রথম ধাপের সুবর্ণচর ইউনিয়ন পরিষদ নির্বাচন ও অন্যান্য পৌরসভা নির্বাচনে ভোটারগণ নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ, পুলিশের নিরবিচ্ছিন্ন নজরদারী, সাধারণ ভোটারদের ভোট প্রয়োগে উৎসাহিত ও সর্বোপরি সুস্থ ভোটের পরিবেশ তৈরি করা, ২০২১ সালে অক্টোবরে চৌমুহনী এলাকার অন্তত ১১টি পূজামণ্ডপ ও ৬টি মন্দিরে একযোগে হামলা, বেগমগঞ্জের ছয়ানীতে একটি পূজামণ্ডপ, একটি কালি মন্দির ও দুর্গাপুরে একটি পূজামণ্ডপে হামলা-ভাঙচুর চালানো চৌমুহনীর ওই ভয়াবহ ধ্বংসযজ্ঞে দুজনের প্রাণহানিসহ লুটপাটে যারা জড়িত তাদের চিহ্নিত করাসহ আসামিদের গ্রেফতারে সাফল্য অর্জন,কিশোর গ্যাংদের দৌরাত্ম্যরোধ, ধর্ষণ বৃদ্ধিতে সামাজিক প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধি, দিনে-দুপুরে স্কুল ছাত্রী অদিতা হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ বিভিন্ন কিশোর গ্যাং ও বিভিন্ন মামলায় গ্রেফতার পরোয়ানা আসামি গ্রেফতার, জেলায় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারে বিচক্ষণতায় পরিচয়, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশের সেবা জেলার সর্বস্তরের মানুষের মুখে-মুখে জেলাবাসীর প্রশাংসা কুড়িয়েছেন এসপি মোঃ শহীদুল ইসলাম পিপিএম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *