নুসরাতের বয়স নিয়ে বিস্ফোরক মন্তব্য কেআরকে’র

বিনোদন

মে ১৯, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ

বলিউড তারকাদের নিয়ে সবসময় বিতর্কের সৃষ্টি করেন কামাল আর হাসান (কেআরকে)। শাহরুখ, সালমান, রণবীর, দীপিকা কাউকে কটাক্ষ করতে বাদ রাখেননি। এবার বলিউডের আরেক অভিনেত্রী নুসরাতকে করলেন সমালোচনা।

অভিনেত্রী নুসরাতের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়ে লিখেছেন, ‘৪৫তম জন্মদিনের শুভেচ্ছা। এভাবেই কাজ করো, আসন্ন ছবি সেলফির জন্য শুভকামনা’।

আপাত দৃষ্টিতে এটি শুভেচ্ছা পোস্ট মনে হলেও নায়িকাকে ট্রল করতেই এই কাণ্ড ঘটিয়েছেন কামাল আর হাসান । যিনি কেআরকে নামেই বেশি সমাদৃত। এমন ক্যাপশনের সঙ্গে জুড়ে দিয়েছেন নুসরাতের দুদশক পুরোনো সিরিয়াল ‘কিটি পার্টি’র একটি ছবি। তিনি আরও লেখেন, ‘এটা ২০ বছর পুরনো ছবি, সেই সময় নুসরাতের বয়স ছিল ২৫ বছর’।

কেআরকে-এর এই পোস্ট রীতিমতো ভাইরাল। গুগল সার্চ করলে জানা যায়, নুসরাত ভারুচারের বয়স ৩৭ বছর। নায়িকা নিজেও তেমনটাই বলে থাকেন। যদিও কেআরকে-এর দাবি নায়িকার আসল বয়স ৪৫।

একজন মন্তব্য করেছেন, ‘নুসরাত আমার আন্টির সহপাঠী এবং আমার আন্টির বয়স ৩৭’। কেআরকে তো এমনটাও লিখেছেন, ‘কেউ চাইলে স্কুলে গিয়ে নুসরাতের সার্টিফিকেট দেখে এসো। ভুল বললে আমি ফিল্ম রিভিউ করাই ছেড়ে দেব’।

২০০২ সালে সম্প্রচারিত হত ‘কিট্টি পার্টি’। এই সিরিয়ালে দীপশিখা নাগপাল, পুনম ধিঁলোন, রাজা মুরাদের মতো অভিনেতাদের দেখা মিলেছে। সিরিয়ালে চিকুর চরিত্রে দেখা মিলেছিল নুসরাত ভারুচারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *