নীল রঙ্গে মোহময়ী সানি

বিনোদন স্পেশাল

আগস্ট ৩১, ২০২২ ১২:৫৪ অপরাহ্ণ

বলিউডের সবচেয়ে মোহময়ী ও আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে সানি লিওন বরাবরই শীর্ষস্থান দখল করে আছেন। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, আইটেম সং- সব জায়গায় তিনি নিজেকে বর্ণিল রেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত নিজের উপস্থিতি রাখেন এই তারকা। প্রায় সময় নিজের নিত্যনতুন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের দৃষ্টির মধ্যেই থাকেন তিনি।

সেই ধারাবাহিকতায় আজও নিজের ব্যতিক্রমী কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন সানি, নতুন এই লুক যা ইতিমধ্যে বেশ আলোড়ন তুলেছেন সানি লিওন। সঙ্গে আছেন স্বামী ড্যানিয়েল ওয়েবর।

বুধবার (৩১ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে ছবিগুলো শেয়ার করেছেন তিনি। গাঢ় নীল রঙের ছবিগুলো বেশ সাড়া ফেলেছে। মুহূর্তের মধ্যেই হাজারো ভক্ত তাদের শুভেচ্ছা ও মন্তব্য জানিয়েছেন সানির পোস্টে।

সানির এক অনুরাগী লিখেছেন, ‘অসাধারণ! অতুলনীয়!’। অপর একজন লিখেছেন, ‘আমার নারী পুলিশ, আমাকে গ্রেপ্তার করুন।’ বাংলাদেশ থেকেও একজন ভক্ত লিখেছেন, ‘সিলেট থেকে ভালোবাসা।’ অনেক নারীভক্ত তাদের নিজেদের ছবিও শেয়ার করেছেন সেই পোস্টে।

সামনে বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সানি লিওনের। আর রাধাকৃষ্ণানের পরিচালনায় ‘পাত্তা’, সুরিয়ার পরিচালনায় ‘গিন্না’, যুভানের পরিচালনায় ‘ও মাই ঘোস্ট’ মুক্তি পাবে এ বছরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *