নায়িকা পালিয়ে যাওয়ার আশঙ্কায় আমির খান

বিনোদন স্পেশাল

জুন ২৫, ২০২২ ১০:২৩ পূর্বাহ্ণ

লাল সিং চাড্ডার একটি গান কারিনা কাপুর খানের খুব পছন্দ। সেই গানটির সুর পরিবর্তন করায় আশঙ্কায় ছিলেন আমির খান যে তার নায়িকা না আবার পালিয়ে যায় এই গান শুনে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

মি. পারফেকশনিস্ট এর ছবি মানেই সুপারহিট। দর্শকরা মুখিয়ে থাকে কবে আসবে আমির খানের ছবি। সবশেষ তাকে কারিনা কাপুরের সাথে জুটি বাঁধতে দেখা গেছে ১৩ বছর আগে ‘থ্রি ইডিয়টস’ ছবিতে। এত বছর পর আবার তাদের একসঙ্গে দেখা গেল ‘লাল সিং চাড্ডা’র পর্দায়।

‘লাল সিং চাড্ডা’র অপেক্ষায় চলছে কাউন্টডাউন। এর মাঝেই সামনে এলো ছবির সেট থেকে নতুন ভিডিও। সেখানে আমির খানকে আশঙ্কায় ভুগতে দেখা গেল। ভিডিওতে আমির খান বলছেন- ‘আমার হিরোইন না পালিয়ে যায়!’ ভিডিওটি আবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা কাপুর।

ছবিটির একটি গান ‘ফির না এয়সি রাত আয়েগি’ রিলিজ হওয়ার আগে এর প্রচারের জন্য মূলত এই ভিডিওটি পোস্ট করা হয়। গানটির পেছনের ঘটনা অল্প করে দর্শককে জানিয়ে তার মাধ্যমে দর্শকের আগ্রহ আরও বাড়িয়ে দিতেই হয়তো এ ভিডিওটি সবার সামনে এসেছে।

ভিডিওতে আরও দেখা গেছে, গানটি গুনগুন করতে করতে কারিনা বললেন, এটি তার খুবই পছন্দের গান এবং এই ছবির সেরা গান। এরপর ‘লাল সিং চাড্ডা’ লুকে দেখা মিলল আমির খানের। লম্বা দাড়ি, মাথায় টুপি পরে প্রীতমের রেকর্ডিং স্টুডিতে বসে রয়েছেন আমির।

ফোন নাড়াতে নাড়াতে আমির তখনই বলছিলেন- আমার হিরোইন পালিয়ে যাবে। এই ভিডিও শেয়ার করে কারিনা আমিরকে আশ্বস্ত করে লেখেন, ‘আমির গানটা আমি এখনও ততটাই ভালোবাসি’।

সিক্রেট সুপারস্টার খ্যাত অদ্বৈত চন্দন রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ পরিচালনায়। ছবিটি ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত বিশ্ববিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *