নাসিরনগর শ্রীঘর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা এক কিশোরীকে ধর্ষনের চেষ্টা

দেশজুড়ে

ডিসেম্বর ৭, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ

-ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ভিক্ষুকের মেয়ে এক অসহায় কিশোরীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে প্রতিবেশী লম্বাহাটির মাইনুদ্দিন মিয়ার বখাটে ছেলে সায়েমের বিরোদ্বে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে ওই কিশোরীর বাবা লোকমান ফকির।
ঘটনার বিবরণে জানা গেছে, ওই কিশোরীর বাবা পেশায় একজন ভিক্ষুক।সে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করে। ১লা ডিসেম্বর ২০২২ ঘটনার  আগের দিন কিশোরীর বাবা তার মায়ের ডেলিভারীর কাজে মাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চলে যায়।ঘটনার দিন সকাল ৭ ঘটিকার সময় ১৪ বছর বয়সী ওই কিশোরী খালি ঘরে একা একা বসে রান্না করছিল।এ সময় পাশের বাড়ির লম্বাহাটির মাইনুদ্দিন মিয়ার বিবাহিত বখাটে ছেলে মোঃ সায়েম মিয়া ২০ পেছন থেকে চুপিসারে কিশোরীর ঘরে প্রবেশ করে কিশোরীর ইচ্ছার বিরোদ্বে মুখে কাপড় চেপে ধরে টেনে হিচড়ে মাঠিতে ফেলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।এ সময় কিশোরী তার হাত থেকে বাঁচতে চিৎকার চেচামেচি শুরু করে।নিরুপায় হয়ে ধর্ষকের হাতে কামড় মেরে দৌড়ে ঘর থেকে বেরিয়ে গেলে ধর্ষক তখন দৌড়ে পালিয়ে যায়।
কিশোরী জানায়,বখাটে সায়েম দীর্ঘদিন যাবৎ তাকে রাস্তাঘাটে উত্তক্ত করে আসছে।তার মা বাবা ও পরিবারের লোকজনের কাছে বিচার দিয়েও কোনরূপ প্রতিকার পাচ্ছে না।বখাটে সায়েম কিশোরীকে শুধু উত্তক্ত নয়, প্রায় সময়ই রাতে ও দিনে দুপুরে তার ঘরের চালে ডিল ছুড়ে আসছিল।কিশোরী ও তার বাবা জানায়,আমরা দরিদ্র অসহায় আর তারা প্রভাবশালী,বৃত্তশালী ও স্থানীয় হওয়া আমরা মান সম্মান আর লোকলজ্জার ভয়ে কারাে কাছে কিছু না বলে এতদিন নীরবে সব সহ্য করে আসছি।
থানায় অভিযোগের পর এস আই মোঃ আমিনুল ইসলাম ও এ এস আই মোঃ আব্দুল মোমেন ভূইয়া ঘটনাস্থল পরিদর্শণ করেন।তারা জানান পুলিশের উপস্থিতি টেরপেয়ে আসামী ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *