নাসিরনগরে সাপের কামড়ে কিশোরের মৃত্যু

দেশজুড়ে

আগস্ট ২৮, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ

আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাপের কামড়ে হিকিম মিয়া (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার হরিপুর ইউনিয়নের হরিনবেড় আগলা বাড়িতে। সাপের কামড়ে মৃত হিকিম মিয়া ওই এলাকার মোঃ বিল্লাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাড়ির পাশের জমির পানিতে মাছ ধরতে গিয়ে একটি গর্তে পা ঢুকে যায় হিকিমের । এ সময় বিষধর সাপ হিকিমকে কামড় দেয়। হিকিমকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে হিকিমের অবস্থার অবনতি হওয়ায় সেখানকার হাসপাতাল কর্তৃপক্ষ হিকিমকে ফেরত পাঠায়। শনিবার সারারাতব্যাপী স্থানীয় ওঝারা ঝাঁড়ফুঁক করে হিকিমের চিকিৎসা করে । ভোর রাতে হিকিমের মৃত্যু হয়। ২৮ আগস্ট, রবিবার সকাল ৯টায় হিকিমের জানাযা শেষে লাশ দাফন করা হয়।

হরিপুর ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ফারুক মিয়ার কাছে হিকিমের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি খু্বই দুঃখজনক। আজ সকাল ৯টার সময় জানাযা নামাজ শেষে হিকিমের লাশের দাফন সম্পন্ন করা হয়েছে । সাপের কামড়ে হিকিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *