নাসিরনগরের বিভিন্ন সড়কেও বাড়ি ঘরে এখন রাতভর চলছে চোর ডাকাতের রাম রাজত্ব

দেশজুড়ে

নভেম্বর ২, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান(নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া) 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নাসিরনগর-তিলপাড়া,ফান্দাউক,বুড়িশ্বর,হরিপুর মাধবপুর, নাসিরনগর- সরাইল,কুন্ডা চৈয়ারকুড়ি, কুন্ডা ভলাকুট সড়কে ও গ্রামে বিভিন্ন প্রায় রাতেই চলে চোর ডাকাতের রাজত্ব। এ সমস্ত জায়গা প্রতি রাতেই পুলিশের সাথে পাল্লা দিয়ে ঘুরে বেড়ায় দুর্ধর্ষ চোর ডাকাতচক্র।আর প্রায়ই এ মসস্ত রাস্তায় ডাকাতদের কবলে পড়ে নগদ টাকা, মুঠোফোন,স্বর্ণালঙ্কার,সহ প্রয়োজনীয় জিনিসপত্র হারিয়ে নিঃস্ব হচ্ছে বিভিন্ন সড়কে যাতায়াত কারীরা।

স্থানীয় লোকজন ও পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে সম্প্রতি এ রাস্তায় একাধিকবার ডাকাতির ঘটনা ও ঘটেছে।জানা গেছে নাসিরনগর উপজেলা সদরের সিএনজি স্টেশন থেকে বুড়িশ্বর ইউনিয়নের,তিলপাড়া,সিংহগ্রাম,লক্ষীপুর,ভোলাউক গ্রামে যাওয়ার পথে আনন্দপুর ও তিলপাড়ার মধ্যবর্তী স্থানে ও উল্লেখিত রাস্তাগুলোর সম্ভাব্য স্থানে ভারী গাছের গোড়া বা সিমেন্টেের তৈরী ব্লক ফেলে যানবাহনের পথ আটকিয় দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে পথচারীদের সর্বস্ব কেড়ে নেয় সংঘবদ্ধ ডাকাত দল। ভুক্তভোগী হৃতুল সরকার ও
রহুল আমিন নামে দুই ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করেছে ডাকাতে। এ সমস্ত রাস্তায় পুলিশ প্রহরা থাকা সত্ত্বেও প্রায়ই ঘটছে ডাকাতির ঘটনায়।চোর ডাকাতে আতংক দিন পার করছে উপজেলাবাসী। বিভিন্ন ঝুঁকিপূর্ণ রাস্তা ঘুড়ে দেখা গেছে ডাকাতির সুবিধার কারনে রাস্তার দুই পাশে স্থাপন করা সৌরবিদ্যুৎতের ষ্ট্রিটলাইট গুলোও ভেঙ্গে ধ্বংস করে ফেলেছে তারা।সামনে শীত ও ঘণ কূয়াশার কারনে এ সমস্ত এলাকায় ডাকাতির আশঙ্কা প্রকাশ রয়েছে করছে স্থানীয়রা।সম্প্রতি আশুরাইল গ্রামের আব্দুল খালেকের প্রায় ১ লক্ষ ৩০ হাজার টাকা মুল্যের দুটি গরু চোরে নিয়ে গেছে।তাছাড়াও বিভিন্ন বাড়িতে প্রায়ই চলছে চোরের হানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *