নাইক্ষ্যংছড়িতে আ.লীগ কর্তৃক বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

নাইক্ষ্যংছড়িতে আ.লীগ কর্তৃক বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

রাজনীতি

জানুয়ারি ২৫, ২০২৩ ২:৩৮ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক বিএনপির নানা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৪জানুয়ারি) দুপুরের পর দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বিএনপি কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ ও বর্তমান সরকারের বিরুদ্ধে কটুক্তিমূলক বক্তব্য, মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচারের কথা তুলে ধরেন এবং এই অপপ্রচারের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ সমুচিত জবাব দিবে বলেও কঠোর হুঁশিয়ারি দেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবন পার্বত্য জেলার সদস্য মহিউদ্দিন, আবু তাহের কোম্পানি ও তসলিম ইকবাল চৌধুরী, দোছড়ি ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান, জেলা পরিষদের সদস্য ক্যানোয়ান চাক প্রমুখ।

এছাড়াও উক্ত প্রতিবাদ সমাবেশে উপজেলা ও দোছড়ি ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *