ধূমপানে আসক্ত যেসব বলিউড তারকা!

বিনোদন স্পেশাল

মে ৬, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

বলিউডে মাঝে মধ্যেই অভিযোগ ওঠে তারকাদের মাদক সংশ্লিষ্টতা নিয়ে। ছোট বড় সব ধরনের তারকাদেরই নাম জড়িয়েছে এ মাদককাণ্ডে। চাইলেও ছাড়তে পারছেন না ধূমপানের নেশা!

নেশা- সর্বনাশা। নেশার কবলে পড়াটা খুব সোজা হলেও বেরিয়ে আসাটা অনেক কঠিন। সব ছাড়লেও ধূমপানের নেশা অনেক তারকাই ছাড়তে পারেননি এখনো।

ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে সম্প্রতি বলা হয়, বলিউড বাদশাহ শাহরুখ খান। দুর্দান্ত অভিনয় আর রোমান্টিক স্টাইল দিয়ে কোটি দর্শকের মন জিতে নিয়েছেন কিং খান। তবে তার একটি বাজে নেশা রয়েছে ধূমপানের। প্রতিদিন অন্তত ৪ প্যাকেট করে সিগারেট খান তিনি। ছাড়ার জন্য অনেক চেষ্টা করলেও আজও সফল হতে পারেননি।

বলিউডের প্লেবয় খ্যাত রণবীর কাপুর। যেমন লুক তেমনি অভিনয়, সব মিলিয়ে রণবীরের ভক্ত অনুরাগীর সংখ্যা প্রচুর। তবে তিনিও সিগারেটের নেশায় বুঁদ। একটানা অনেকক্ষণ ধূমপান না করে নাকি থাকতেই পারেন না তিনি। এজন্য লম্বা দৃশ্যে শুটিংয়ের সময়ও অসুবিধা হয়।

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে একটি পূর্ণ সিনেমা তৈরি হয়েছে। অভিনেতার বায়োপিক দেখলেই বোঝা যায় যে প্রায় সব ধরনের নেশাই করে ফেলেছেন তিনি। তবে অনেক কষ্টে আপাতত নেশামুক্তি ঘটেছে তার। তাই সঞ্জয় দত্ত নিজেই বলেন, তিনি যদি আবার ধূমপান শুরু করেন তাহলে শেষ হয়ে যাবেন।

বলিউডের গ্রিক গড খ্যাত হ্যান্ডসাম অভিনেতা হৃত্বিক রোশন। যেমন দুর্দান্ত অভিনয় তেমনি তার নাচের ক্ষমতা। হৃত্বিকও ধূমপানে আসক্ত। শুটিং ফ্লোরে কাজের মাঝেই ধূমপানে মত্ত হয়ে পড়েন তিনি। এ নিয়ে মাঝে মধ্যে পরিচালক ও প্রযোজকের সাথেও তর্ক বেধে যায় তার।

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অবশ্য হলিউডে পাড়ি দিয়েছেন তিনি। স্বামী সন্তান নিয়ে মার্কিন মুলুকে বাস তার। প্রিয়াঙ্কাও ধূমপানে আসক্ত, একবার স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপানের ছবি শেয়ার করেছিলেন তিনি। এরপর অবশ্য নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে।

এ ছাড়া সর্বদাই শিরোনামে থাকা বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। নিজের মন্তব্যের কারণে প্রায়ই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। কঙ্গনাও ধূমপানে আসক্ত, চিন্তা বাড়লেই ধোঁয়া টানতে শুরু করেন তিনি। অভিনেত্রী নিজের মুখেই এ বদভ্যাসের কথা স্বীকার করে নিয়েছিলেন।

এমনকি বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনও ধূমপানে আসক্ত। তিনি বলিউডের একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। অনেক চেষ্টা করেছেন ধূমপান ত্যাগ করার। তবে আজ পর্যন্ত এই নেশা ছেড়ে উঠতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *