দানি আলভেজের বিপক্ষে যৌন হেনস্তার অভিযোগ

দানি আলভেজের বিপক্ষে যৌন হেনস্তার অভিযোগ

খেলা

জানুয়ারি ২, ২০২৩ ১০:২৯ পূর্বাহ্ণ

কাতার বিশ্বকাপ শেষে প্রায় সবাই নিজের মতো করে অবসর সময় উপভোগ করেছেন। ক্লাব ফুটবলের ব্যস্ততা শুরু হয়ে যাওয়ায় অবশ্য খুব অল্পই সময় পেয়েছেন তারা। এরই মাঝে গুরুতর অভিযোগে অভিযুক্ত হয়েছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ।

নতুন বছরের ছুটি কাটাতে বার্সেলোনায় পাড়ি জমান দানি আলভেজ। কিন্তু ব্রাজিলিয়ান এই ডিফেন্ডারের ওপর যৌন হেনস্তার অভিযোগ এনেছেন এক নারী। এ ব্যাপারে তদন্ত করছে কাতালুনিয়া পুলিশ।

ঘটনা ঘটেছে গত ৩০ ডিসেম্বর শুক্রবার বার্সেলোনার সাটন নাইট ক্লাবে। স্প্যানিশ সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, নাইট ক্লাবে অভিযোগকারী নারীর অন্তর্বাসে কোনো সম্মতি ছাড়াই হাত দেন আলভেজ।

সাবেক বার্সেলোনা ডিফেন্ডারের এমন কাণ্ডের পর ঘাবড়ে যান সেই নারী। পরে বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন। বন্ধুরা তাকে নিরাপদ জায়গায় সরিয়ে নেন। এই ফাঁকে আলভেজ ঘটনাস্থল থেকে চলে যান।

আলভেজের ঘনিষ্ঠ লোকেদের সঙ্গে কথা বলেছে এবিসি। সংবাদমাধ্যমটি জানায়, যৌন হেনস্তার অভিযোগ অস্বীকার করেছেন আলভেজ। ঘটনাস্থলে যদিও ছিলেন ৩৯ বছর বয়সি ফুটবলার। কিন্তু অল্প সময়ের জন্য। পুলিশ ওই অভিযোগকারী নারীর বয়ান নিয়েছে। তবে আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি।

২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন আলভেজ। ক্লাবটির অন্যতম কিংবদন্তি বলা হয় তাকে। ২০২১ সালের শেষদিকে কেবল ছয় মাসের আবারও যোগ দেন ক্লাবটিতে। গত বছরের মাঝের সময়ে মেক্সিকান ক্লাব ইউনিভার্সিদাদ নাসিওনালে নাম লেখান এই ডিফেন্ডার। এবার কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে দেখা গেছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *