তিন ম্যাচে ২ সেঞ্চুরি রাহুলের

খেলা স্লাইড

এপ্রিল ২৫, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ

লোকেশ রাহুলের আরও একটি সেঞ্চুরি। শেষ তিন ম্যাচে (১০৩*, ৩০ ও ১০৩*) দুটি সেঞ্চুরি উপহার দিলেন আইপিএলের ১৫তম আসরের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টের এই অধিনায়ক।

চলতি আসরে সেঞ্চুরি হয়েছে ৫টি। একাই তিনটি সেঞ্চুরি করেছেন রাজস্থান রয়েলসের ইংলিশ তারকা ব্যাটসম্যান জস বাটলার। আর দুটি সেঞ্চুরি হাঁকান লখনৌর অধিনায়ক লোকেশ রাহুল।

আইপিএল ক্যারিয়ারের শততম ম্যাচে সেঞ্চুরি হাঁকানো রাহুল রোববার ফের সেঞ্চুরি হাঁকালেন। আইপিএল ইতিহাসে এটা তার পঞ্চম সেঞ্চুরি। এর আগে ২৮টি ফিফটির ইনিংসও খেলেছেন তিনি।

আইপিএল ইতিহাসে ৭২তম সেঞ্চুরি হাঁকালেন রাহুল। চলতি আসরে এটা পঞ্চম সেঞ্চুরি। এর আগে রাজস্থান রয়েলসের ইংলিশ তারকা ব্যাটসম্যান জস বাটলার মুম্বাইয়ের বিপক্ষে ৬৮ বলে ১০০, কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৬১ বলে ১০৩ আর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৬৫ বলে ১১৬ রান করেন।

রোববার মুম্বাইয়ের ওয়াখেড় স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাইয়ের বিপক্ষে ৬২ বলে ১২টি বাউন্ডারি আর তিন ছক্কায় অপরাজিত ১০৩ রানের ইনিংস খেলেন রাহুল। এর আগে এই মুম্বাইয়ের বিপক্ষেই ৬০ বলে ১০৩ রান করে অপরাজিত ছিলেন লখনৌর অধিনায়ক। ওপেনিং ব্যাটিংয়ে নেমে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে যান রাহুল।

তার অনবদ্য ইনিংসে ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে লখনৌ।

চলতি আইপিএলে টানা ৭ ম্যাচে হেরে প্লে-অফের আগেই বিদায়ের শঙ্কায় পড়ে যাওয়া মুম্বাইকে লখনৌর বিপক্ষে জয় পেতে হলে ১৬৯ রান করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *