‘তাহসানের কথায় চোখে জল চলে এসেছিল’

বিনোদন স্লাইড

মে ২০, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। তার নাটক আর গান নিয়ে সব সময়ই কৌতূহল কাজ করে ভক্তদের মাঝে। সেসব ভক্তের জন্যই সুখবর দিলেন তাহসান খান। নতুন এক বিশেষ মিউজিক ভিডিও নিয়ে আসছেন ভার্সাটাইল এই শিল্পী।

আমেরিকান পপশিল্পী লেইলা প্যারির সাথে দুটি ইংরেজি গান আসতে চলেছে তাহসানের। বুধবার (১৮ মে) প্যারি ও তাহসানের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি ও ভিডিও পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন নতুন এই জুটি। ভিডিওতে দেখা যায় নিউইয়র্ক শহরের এক রৌদ্রস্নাত সকালে পার্কের মনোরম পরিবেশে শুটিং করছেন তাহসান ও প্যারি। দুজনে একসাথে আড্ডার বেশ কিছু ভিডিও ও ছবিও পোস্ট করেন তারা। যেখানে ভক্তদের ভালোবাসায় ভাসছেন তাহসান খান ও লেইলা প্যারি।

এদিকে সুদর্শনা এই শিল্পী প্যারি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাহসানকে নিয়ে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন। তিনি জানান, ‘জেনেসিস’ এবং ‘আই ওন্ট লাভ ইউ ফরেভার’ নামে দুটি গানে তাহসানের সাথে কণ্ঠ দিয়েছেন তিনি। সেই সাথে রোমান্টিক ভিডিওতেও দেখা যাবে তাহসান-প্যারি জুটিকে। এসময় এক ভক্ত প্রশ্ন করেন তাহসানের অভিনয় কেমন লেগেছে প্যারির। উত্তরে প্যারি লেখেন, ‘ওর অভিনয় দারুণ। শুটিং এর আগে আমাকে তাহসান বলেছিল সবকিছু ভুলে গানের চরিত্রের সাথে মিশে যেতে। এ কথায় গানের শুটিংয়ের সময় আমার চোখে পানি চলে আসে।’

এর আগে তাহসানের ইনস্টাগ্রামে তার অধিকাংশ পোস্টে প্যারির বন্ধুত্বপূর্ণ কমেন্ট এবং প্যারির ছবিতে তাহসানের কমেন্ট দেখে প্রায়শই এ জুটি নিয়ে প্রেমের গুঞ্জন শোনা যায় ভক্তমহলে। যদিও এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি তাহসান-প্যারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *