ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

ফেব্রুয়ারি ১, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ

এ আর রাজ

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতি লে. কর্নেল (অব.) সৈয়দ হাসান ইকবাল ও সাধারণ সম্পাদক কাজী মইনুল পরিষদ এর নেতৃত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সভাপতি লে. কর্নেল (অব.) সৈয়দ হাসান ইকবাল, সাধারণ সম্পাদক কাজী মইনুল, সহ-সভাপতি খান ওয়াহিদুজ্জামান (বাবলু), সৈয়দা নাজমুচ্ছাময়া হুসেন, কামরুজ্জামান ননী, শেখ মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার হীরক রাজা, অর্থ সম্পাদক এ্যাড. মোঃ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাদশা মিঞা সিকদার, এফ এম ফেরদৌস হাসান, প্রনব কুমার রায়, সরদার মোঃ আব্দুল গফফার, দপ্তর সম্পাদক এস কে কায়সার মাহমুদ সহ প্যানেলের অন্যান্য নেতৃবৃন্দ ও নড়াইল জেলা সমিতির সম্মানিত সদস্যবৃন্দ। বিশেষ অতিথি ছিলেন ঢাকার সাবেক ১৯ নং ওয়ার্ড কমিশনার মুন্সী মোঃ কামরুজ্জামান কাজল।

সভায় সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামীতে নড়াইল জেলাকে ডিজিটাল জেলা হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় সমিতির অন্যতম সদস্য নড়াইল জেলার কৃতি সন্তান মুন্সী মোঃ কামরুজ্জামান কাজল বলেন, আমরা নড়াইলবাসী গর্ববোধ করি যে আমরা নড়াইল জেলায় জন্মগ্রহণ করেছি। যে জেলায় এস এম সুলতান, মাশরাফিরা জন্মগ্রহণ করেছে সেই জেলাকে কখনই পিছিয়ে থাকতে দিতে পারি না। আমাদের দায়িত্ব হলো আমাদের জেলাকে সরকারের ঘোষিত ডিজিটাল জেলা হিসাবে সাজিয়ে গুছিয়ে তৈরি করা। আর এই কাজের জন্য সবার আগে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, আমরা যদি এক হয়ে ভেদাভেদ ভুলে গিয়ে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করি তবেই এই জেলাকে আমরা আমাদের স্বপ্নের শহরে পরিণত করতে পারব। তাই আসুন আমরা সবাই নতুন উদ্যমে কাজ করি।

লে. কর্নেল (অব.) সৈয়দ হাসান ইকবাল বলেন, আমরা নড়াইল জেলার নাগরিক হতে পেরে অত্যন্ত গর্বিত। আমরা আমাদের ঐক্যের মাধ্যমে নড়াইল জেলাকে আধুনিক ও ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল শহর হিসাবে গড়ে তুলতে চাই। আমরা আমাদের শহরকে পরিচ্ছন্ন শহর হিসাবে দেখতে চাই। স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, আধুনিক মানের হাসপাতালসহ প্রয়োজনীয় সমস্ত সুবিধাদি আমাদের শহরে স্থাপনের জন্য সচেষ্ট হবো। যেন আগামী প্রজন্ম তাদের প্রয়োজনীয় সমস্ত সুযোগ-সুবিধা নিজ জেলা থেকেই পেতে পারে।

অনুষ্ঠানের অন্যান্য সকলে নড়াইল জেলার উন্নয়নে বদ্ধপরিকর হতে ঐক্যমত পোষণ করে সভার সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *