ঢাকাস্থ ঝিনাইগাতী যুব ফোরামের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশজুড়ে স্লাইড

এপ্রিল ১৬, ২০২২ ২:৪৭ অপরাহ্ণ

এস এইচ শাকিল

ঢাকাস্থ ঝিনাইগাতী যুব ফোরামের আয়োজনে সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) বিকাল ৩টায় নীলক্ষেতের বৃহত্তর যশোর সমিতি ভবনে এই আয়োজন করা হয়।

কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবু বকরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের সদস্য (বাণিজ্য নীতি) ও ঝিনাইগাতী ফাউন্ডেশন, ঢাকা’র সভাপতি শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী।
আরও উপস্থিত ছিলেন সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির), অ্যাডভোকেট সুলতান মাহমুদ হোসাইনী, ওবায়দুল হক তালুকদার ফর্সা, সোলাইমান আকন্দ, রেজাউল ইসলাম রেজু, মোঃ আব্দুল আউয়াল, মোঃ জাকির হোসেন শামীম, মোঃ আমিনুল ইসলাম আকাশ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, রাশেদ বিন রাজ্জাক (লোচন), সুলতান মাসুদুজ্জামানসহ প্রমুখ ব্যক্তি।

স্বাগত বক্তব্যে রেজাউল ইসলাম রেজু বলেন, দল—মত নির্বিশেষে আমাদের পরিচয় এই বলে খ্যাত হোক যে আমরা ঝিনাইগাতীর লোক।

শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী বলেন, ঝিনাইগাতীকে এগিয়ে নেওয়ার জন্য এবং ঢাকায় অবস্থানরত সর্বস্তরের ঝিনাইগাতীবাসীর কল্যাণে আমার নেতৃত্বে ‘ঝিনাইগাতী ফাউন্ডেশন, ঢাকা’ নামে একটি অরাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। ঢাকাস্থ ঝিনাইগাতী যুব ফোরামকে আমি অনুমোদন দিলাম এবং এটি ঝিনাইগাতী ফাউন্ডেশন, ঢাকা’র অঙ্গ সংগঠন হিসেবে কাজ করবে। ঝিনাইগাতীর উন্নয়নের জন্য ‘ঝিনাইগাতী ফাউন্ডেশন, ঢাকা’ সর্বাত্মকভাবে কাজ করবে।

তিনি সরকারীভাবে শেরপুরে রেললাইন ও ঝিনাইগাতীতে ডায়াবেটিক্স হাসপাতাল স্থাপনের জন্য জোরালো চেষ্টা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

অ্যাডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির) বলেন, আমি নাম চাই না, পদবি চাই না। ঝিনাইগাতীর মানুষকে ভালোবাসি, ঝিনাইগাতীকে নিয়ে স্বপ্ন দেখি। ঝিনাইগাতী বলতে গেলে তার আগে পিছিয়ে পড়া শব্দটি উচ্চারণ করতে হয়। এই পিছিয়ে পড়া ঝিনাইগাতীকে শুধু এগিয়েই নয়; বরং একটি মডেল উপজেলায় পরিণত করতে চাই। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ওবায়দুল হক তালুকদার ফর্সা বলেন, শেরপুর জেলা কেন্দ্রিক বিভিন্ন সংগঠন থাকলেও ঝিনাইগাতী কেন্দ্রিক কোনো সংগঠন ছিল না। যাই হোক এই সংগঠনের মাধ্যমে ঢাকায় অবস্থানরত ঝিনাইগাতীবাসী একত্রিত হতে পেরে খুবই ভালো লাগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *