ট্রেলার প্রকাশ পেলো ‘দিল্লি ক্রাইম ২’, মুক্তি ২৬ অগস্ট

বিনোদন

আগস্ট ১০, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ

ভারতে আলোচিত নির্ভয়া ধর্ষণের ঘটনা নিয়ে তৈরি হয়েছিল ওয়েব সিরিজ ‘দিল্লি ক্রাইম’। জনপ্রিয় ও প্রশংসিত হয়েছিল সিরিজটি। ঝুলিতে এসেছিল আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড।

আসছে নেটফ্লিক্স প্রযোজিত সিরিজটির দ্বিতীয় সিজন। প্রকাশ পেয়েছে এর ট্রেলার। ২৬ আগস্ট থেকে নেটফ্লিক্সে দেখা যাবে সিরিজটি।

এই সিজনে ডিসিপি ভর্তিকা চতুর্বেদী শেফালি শাহ খুঁজছে এক সিরিয়াল কিলারকে। দিল্লিতে ঘটে যাওয়া এক খুনের ঘটনার তদন্তে নেমেছেন তিনি। তার সঙ্গী হিসেবে রয়েছেন রশিকা দুগ্গল। যিনি নীতি সিংয়ের চরিত্রে অভিনয় করবেন। আর ভূপিন্দ্র সিংয়ের চরিত্রে দেখা যাবে রাজেশ তৈলংকে।

‘দিল্লি ক্রাইম সিজন ২’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আদিল হুসেন, অনুরাগ অরোরা, সিদ্ধার্থ ভারদ্বাজ ও গোপাল দত্ত। ট্রেলারে শেফালি তার দলের সঙ্গে হত্যাকাণ্ড সম্পর্কে বলেন, এটি এমন কিছু যা আপনার পুরো পুলিশ কর্মজীবনে কখনই দেখতে পাবেন না।

২ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারে টানটান থ্রিলার। সেখানে দেখা যাচ্ছে সমাজে অর্থনৈতিক বৈষম্যের জন্যই প্রতিনিয়ত কীভাবে দুর্নীতি বেড়ে চলেছে। দ্বিতীয় সিজনে নিজের চরিত্র নিয়ে শেফালি ভারতীয় গণমাধ্যমকে বলেন, আমি যে সব চরিত্রে অভিনয় করেছি, সেগুলিকে আমি খুব ভালোবাসি। কিন্তু ডিসিপি ভর্তিকা চতুর্বেদী সবসময়ই বিশেষ আমার কাছে। আমার অভিনয়জীবনের সবচেয়ে গর্বিত চরিত্র।

এই ওয়েব সিরিজের প্রযোজনায় এস কে গ্লোবাল এন্টারটেনমেন্ট, গোল্ডেন কারাভান।

‘দিল্লি ক্রাইম ২’-এর ট্রেলার:-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *