ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে মুকুল মৃধাকে ভোট দেয়নি কেউ!

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে মুকুল মৃধাকে ভোট দেয়নি কেউ!

রাজনীতি

অক্টোবর ১৮, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ

আমির হোসেন, ঝালকাঠি

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে মুকুল মৃধা নামের এক প্রার্থী কোনো ভোট পায়নি। এ নির্বাচনে রাজাপুর উপজেলা থেকে সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটেছিলেন মুকুল মৃধা (৬০) নামের এই প্রার্থী। তিনি রাজাপুর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদকের পদেও রয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) ভোটের দিন দুপুর ১২ টায় সাক্ষাৎকারে মুকুল মৃধা বলেন, শান্তিপুর্ণ পরিবেশে ইভিএম দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে, ভোটারদের ওয়াদা মতো আমার বিজয় শতভাগ নিশ্চিত।

রাজাপুর উপজেলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুপুর আড়াইটায় প্রিজাইডিং কর্মকর্তা এই নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। ফলাফলে দেখা যায় ৭৯ জন ভোটারের মধ্যে ৭৮ জন ভোটার নিজ নিজ ভোট প্রদান করেছে। এতে ১ জন পুরুষ সদস্য পদের বিপরীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কিন্তু মুকুল মৃধার টিউবওয়েল প্রতীকে ভোট দেয়নি কেউ। ভোটের ফলাফল সীটে তার নামের পাশে প্রাপ্ত ভোটের ঘরে শুন্য ভোট লিখা হয়।

শতভাগ বিজয়ের আশাবাদী এই নেতা ফলাফল ঘোষনার পর তিনি বলেন, আমি আমার দলের নেতৃবৃন্দের সরযন্ত্রের শিকার হয়েছি। ঝালকাঠি জেলা নেতৃবৃন্দ আমাকে মনোনয়ন প্রত্যাহার করতে বলেছিলো, কিন্তু আমি তা করিনি। এটাই ছিলো আমার অপরাধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *