জটিল এপিলেপ্সি’ রোগে আক্রান্ত ফাতিমা শেখ

জটিল এপিলেপ্সি’ রোগে আক্রান্ত ফাতিমা শেখ

বিনোদন

নভেম্বর ১৬, ২০২২ ৯:০৯ পূর্বাহ্ণ

জটিল রোগে আক্রান্ত আমির খানের ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। জানা গেছে, ‘এপিলেপ্সি’ রোগে আক্রান্ত এই অভিনেত্রী। বাংলায় যাকে বলা হয় ‘মৃগী’ রোগ।

অনেকদিন ধরেই এই অসুখের সঙ্গে লড়াই করে চলেছেন তিনি। যার চিকিৎসাও নিচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ‘আস্ক মি এনিথিং’ সেশনে যোগ দিয়েছিলেন ফাতিমা। সেখানেই অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অভিনেত্রী তার এই রোগ নিয়ে কথা বলেন।

ফাতিমা জানান, তিনি এপিলেপ্সি (Epilepsy) বা মৃগী রোগে আক্রান্ত। সঠিক চিকিৎসা এবং ওষুধের সাহায‍্যে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

এক্ষেত্রে কী কী শারীরিক সমস্যা হয়? এ বিষয় কথা বলতে গিয়ে তিনি বলেছেন, ‘এখন যা ইচ্ছে তাই করতে পারি। তবে একটা সময় বেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কাটিয়েছি। সেই সময়টাতে মনে হয়েছিল গতি হারাচ্ছি।

তবে একটা বিষয়ে আমি ভাগ্যবান, যাদের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম, তাদের সঙ্গে কাজ করে ফেলেছি। তাই কখনওই আমার ক্যারিয়ারে এই রোগ বাধা হয়ে দাঁড়ায়নি। এই কঠিন পরিস্থিতিগুলিই আমাকে আরও শক্তিশালী করে তুলেছে।’

শাহরুখ খানের ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন ফাতিমা সানা শেখ। এরপর ‘দঙ্গল’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। পরবর্তীতে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবিতে আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাকে। যদিও বক্স অফিসে তেমন জমেনি ছবিটি। তবে বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন ফাতিমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *