চমকে ভরপুর ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস টেন’

বিনোদন স্পেশাল

এপ্রিল ১৩, ২০২২ ৮:৪০ পূর্বাহ্ণ

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। চোখ ধাঁধানো গতির খেলা আর দারুণ অ্যাকশনের জন্য জনপ্রিয় হয়ে ওঠা এ সিরিজের সব ছবিই বক্স অফিস মাত করেছে। দেখতে দেখতে ইতোমধ্যেই নয়টি সিক্যুয়াল পার করে ফেলেছে ছবিটি। দশম কিস্তি নিয়েও চলছে জোর প্রস্তুতি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস অভিনেতা। যেখানে দেখা গেছে, চোখ বন্ধ করে হাসছেন ভিন ডিজেল। আর তার কাঁধে ভর দিয়ে হাসছেন অভিনেত্রী ব্রি লারসনও।

এক ফ্রেমে গতির দানব ও ক্যাপ্টেন মারভেলকে দেখে বিস্মিত সবাই। এভাবেই ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের নতুন পর্বের ঘোষণা দিলেন ভিন। আর ছবির ক্যাপশনে লিখেছেন, সিরিজটির নতুন পর্বে নতুন রূপে দেখা যাবে মারভেলকে। তিনি আরও বলেন, আসন্ন পর্বে এমন কিছু দেখা যাবে যা কেউ কখনও প্রত্যাশাও করেনি।

তবে এই সিজনে সুপারহিরো ‘আকুয়াম্যান’ জ্যাসন মোমোয়ার যুক্ত হওয়ার কথাতো আগেই ঘোষণা করা হয়েছিল। ভিনের পোস্টের মাধ্যমে এবারে জানা গেল ক্যাপ্টেন মারভেল ব্রি লারসনের কথা। এছাড়াও এতে অভিনয় করবেন মিশেল রড্রিগেজ, শার্লিজ থেরনসহ আরও অনেকে।

তবে ছবিতে থাকছেন না সিরিজের জনপ্রিয় অভিনেতা ডোয়াইন জনসন। ভিন ডিজেলের সঙ্গে মতের মিল না হওয়ায় সিরিজ থেকে সরে গেছেন তিনি। সিরিজে ফেরার জন্য ভিন অনুরোধ করেছিলেন। কিন্তু সেই অনুরোধ উপেক্ষা করেছেন দ্য রক।

দ্য ইকোনমিক টাইমসের বরাতে জানা গেছে, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস টেন’ পরিচালনা করবেন জাস্টিন লিন। আসছে ২০২৩ সালের ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *