গোয়েন্দা নিয়োগ দিয়েছিলেন শাকিরা

খেলা

জুন ১৪, ২০২২ ৮:৩৫ পূর্বাহ্ণ

১১ বছর ধরে সম্পর্কের বাঁধনে বাঁধা ছিলেন শাকিরা ও জেরার্ড দম্পতি। সেই সম্পর্ক কি হুট করেই ভেঙে গেলো নাকি সম্পর্ক ভাঙার পেছনে রয়েছে নানা কারণ! কলম্বিয়ান সুপারস্টার শাকিরা ও বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছেন।

যতটা সোজাসাপ্টা ভাবে তারা বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন, বিষয়টা মোটেও ততটা সহজ নয়। বিচ্ছেদের আগে তাদের সম্পর্কে সৃষ্টি হয়েছিলো নানা সমস্যা। তাদের দুজনের মধ্যে যে ঠাণ্ডা সম্পর্কের সৃষ্টি হয় তার আচ পাওয়া যাচ্ছিলো বেশ কিছুদিন আগে থেকেই। ইয়া এস মেডিওডা প্রোগ্রামে একজন টেলিভিশন সহযোগী কারমেন লোমানা জানিয়েছিলেন বেশ কিছুদিন যাবতই আলাদা থাকতেন এ দম্পতি।

বার্সেলোনা ডিফেন্ডার পিকের অন্য নারীতে আসক্তির খবর উঠে এসেছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। তার সম্পর্কে সঠিক তথ্য অনুসন্ধানে শাকিরা গোপনে গোয়েন্দা নিয়োগ দিয়েছিলেন। এরপর সামনে আসলো সেই তিক্ত সত্য। ২০১০ বিশ্বকাপের সময়ে শাকিরার জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’য় অভিনয়ের সময় থেকেই পিকে আর শাকিরার পরিচয়। কলম্বিয়ান পপতারকার সঙ্গে প্রেমে জড়াতে পিকের বেশি সময় লাগেনি।

দেখতে দেখতে ১২ বছর হয়ে গেছে দুজনের সম্পর্কের। দুই সন্তানও আছে—৯ বছর বয়সী মিলান আর তার দুই বছরের ছোট শাশা। শাকিরা-পিকের সম্পর্কে ভাঙন ধরেছে অন্য নারীর উপস্থিতিতে। পিকে অন্য নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়েছেন, এ অভিযোগে কয়েকদিন আগে বার্সা ডিফেন্ডারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন শাকিরা।

টান কমে যাবে ভেবে বিয়ের পিঁড়িতে বসতে চাইছিলেন না এ কাপল। কিন্তু বন্ধনটা শেষমেশ টুটেই গেল। সম্প্রতি শাকিরার একটি গানেও তাদের বিচ্ছেদের ইঙ্গিত ছিল। এদিকে শাকিরা গানের নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত। আর অন্যদিকে খেলা নিয়ে ব্যস্ত পিকে।

সূত্র: দ্য সান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *