কোটি টাকার বিনিময়ে সামান্থার বিকিনি পোস্ট

বিনোদন স্পেশাল

জুন ১১, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। বিচ্ছেদের পর যে নায়িকা তার পারিশ্রমিক বাড়িয়েছেন সে খবর দর্শকরা আগেই জেনেছেন। এবার তার প্রমাণও পাওয়া গেল। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে এমন দাবি করে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা।

এরপরপরই বদলে যায় সামান্থার পারিশ্রমিক। বর্তমানে দক্ষিণ ভারতের সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে থাকেন চিত্রনায়িকা নয়নতারা। প্রতি সিনেমার জন্য তাকে দিতে হয় ৬ কোটি রুপি। তারপরেই দ্বিতীয় অবস্থানে আছেন সামান্থা রুথ প্রভু। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন ৫ কোটি রুপি।

সিনেমার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার আয় অন্য সবার চেয়ে বেশি৷ কারণ এখানে তার চাহিদাও বেশি।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিকিনি পোশাকে একটি ছবি পোস্ট দিয়ে কোটি টাকার ওপরে নিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

জানা গেছে, বিদেশি নামি ব্র্যান্ড হাউজের প্রচারের ক্ষেত্রে (ইনস্টাগ্রামে স্থিরচিত্র পোস্ট) মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন সামান্থা। কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন।

এবার বৃটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের বিকিনি পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। এই ছবিসহ ইনস্টাগ্রামে পোস্টের জন্য ৯০ লাখ রুপি নিয়েছেন সামান্থা৷ বাংলাদেশি মূদ্রায় যার মূল্য প্রায় ১ কটি ৮ লাখ টাকা।

ভারতীয় একাধিক গণমাধ্যম সে তথ্যই নিশ্চিত করল। স্থানীয় এ গণমাধ্যমটি বলছে সামান্থা এই পোস্টের জন্য প্রায় কোটির কাছাকাছি রুপি নিয়েছেন।

প্রতিবেদন থেকে আরো জানা যায়, সামান্থা প্রতি মাসে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই আয় করেন ৩ কোটি রুপি। খুব সহজেই অনুমান করা যাচ্ছে যে, ইনস্টাগ্রামসহ সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রভাব রয়েছে সামান্থার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *