কেকের তৈরি গাউন পরে নববধূর বিশ্ব রেকর্ড

কেকের তৈরি গাউন পরে নববধূর বিশ্ব রেকর্ড

মজার খবর স্পেশাল

ফেব্রুয়ারি ২, ২০২৩ ১০:৫৭ পূর্বাহ্ণ

কেক নিয়ে মাতামাতির অন্ত নেই। এখন বিভিন্ন থিমে বানানো হচ্ছে কেক। তবে কেকের আকার-আকৃতি নির্ভর করে ক্রেতার চাহিদার ওপর। এবার কেকের অন্যরকম এক ক্রেতার খোঁজ মিলল। যিনি নিজের বিয়ের গাউনটিই কেক দিয়ে বানিয়ে নিয়েছেন। তার নাম নাতাশা কোলিন কিম ফাহ লি নামের সুইজারল্যান্ডের বাসিন্দা তার বিয়েতে এমনই কাণ্ড করেছেন।

নাতাশার বিয়ের আয়োজন সম্পন্ন হয় গত ১৫ জানুয়ারি। তার বিয়ের গাউনটি পুরোপুরি তৈরি করা হয় কেক দিয়ে। ১৩১.১৫ কেজি (২৮৯ পাউন্ড) ওজন ছিল সেই কেকের। এমন দারুণ কাণ্ড করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন তো বটেই, সেই সঙ্গে গিনেস রেকর্ডও করেছেন নাতাশা।

বলা হচ্ছে, তার এই গাউন কেক ছিল বিশ্বের সবচেয়ে বড় পরিধানযোগ্য কেক ড্রেস। সেই কেক আবার পরে অতিথিদের খেতে দেওয়া হয়।
নাতাশা সুইটিকেকস নামের একটি বেকারির মালিক। ২০১৪ সাল থেকে কেক তৈরি করছেন তিনি। তার বেকারি সুইজারল্যান্ডে কাস্টম কেক তৈরির জন্য অনেক জনপ্রিয়। ক্রেতার চাহিদা অনুযায়ী নানান থিমে কেক বানিয়ে থাকেন তিনি নাতাশা। এবার নিজের বিয়ের কেকটি বানিয়ে সবাইকে আবারও অবাক করেছেন নাতাশা।

বিয়েতে উপস্থিত ছিলেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের- পক্ষে অনেকেই। যারা নিশ্চিত করেন কেকের মাপ, পরিমাণ। কেকটি ভ্যানিলা ফ্লেভারে তৈরি করা হয় এবং উপরে চিনির পেস্ট বা ফন্ডেন্ট দিয়ে সাজানো হয়েছিল। কনের পরনে ধবধবে সাদা গাউনটি দেখে বোঝা যায় না যে সেটি আসলে একটি কেক।

সূত্র: গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *