কান রাজত্ব করবে আসন্ন যে সিনেমাগুলো

বিনোদন

মে ১৭, ২০২২ ৮:৩৬ পূর্বাহ্ণ

আর মাত্র কদিনের অপেক্ষা। এরপরই বসছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সম্মানিত চলচ্চিত্র উৎসবের মধ্যে অন্যতম কান। ফ্রান্সের কান শহরে প্রতিবছর মে মাসে এটির আয়োজন করা হয়।

‘এলভিস’

সর্বপ্রথম যে সিনেমাটির নাম আসে সেটি হলো ‘এলভিস’। বাজ লুহরম্যান পরিচালিত জীবনীমূলক সিনেমা এলভিস। চলচ্চিত্রটি রক এবং চলচ্চিত্র তারকা এলভিস প্রিসলির জীবনকাহিনি নিয়ে নির্মিত। সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ২০২২ কান ফিল্ম ফেস্টিভ্যালে ২৫ মে।

‘দ্য স্টারস অ্যাট নুন’

দ্য স্টারস অ্যাট নুন হলো একটি আসন্ন রোমান্টিক থ্রিলার ফিল্ম। সিনেমাটি পরিচালনা করেছেন ক্লেয়ার ডেনিস। এতে অভিনয় করেছেন মার্গারেট কোয়ালি। সিনেমাটিও ২০২২-এর কান উৎসবে মুক্তি পাবে।

‘শোয়িং আপ’

‘শোয়িং আপ’ সিনেমাটি কেলি রিচার্ডের একটি আসন্ন আমেরিকান চলচ্চিত্র। অভিনেত্রী মিশেল উইলিয়ামস অভিনীত সিনেমাটি ২০২২-এ কান ফিল্ম ফেস্টিভ্যালে পামে ডি’অরের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

‘ক্রাইমস অব দ্য ফিউচার’

এই সিনেমাটি একটি হরর ফিল্ম, যা ডেভিড ক্রোনেনবার্গ রচিত ও পরিচালনা করেছেন। ২০২২ কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে সিনেমাটি। যেখানে এটি পামে ডি’অরের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

‘থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং’

থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং একটি আসন্ন মহাকাব্যিক ফ্যান্টাসি রোমান্স ফিল্ম, যা লিখেছেন এবং পরিচালনা করেছেন জর্জ মিলার৷ এই সিনেমাটিও কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হবে।

সূত্র: ভোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *