কাকের ডাকা খুঁজে পাওয়া নারী হত্যার রহস্য উদঘাটন, আটক ২

দেশজুড়ে

সেপ্টেম্বর ৬, ২০২২ ১১:১২ অপরাহ্ণ

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী (শেরপুর)

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া এলাকায় বনের মাঝে গত ২০ আগষ্ট নাসিমা বেগমকে হত্যা করে মাটি চাপা দেয়ার ঘটনা উদঘাটনের ১১ দিনের মাথায় জড়িত মূল আসামী নজরুল ইসলাম (৩০) ও হেলিম মিয়া (৪০) কে আটক করেছে পুলিশ।

গত রবিবার সন্ধ্যায় নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হকের নেতৃত্বে পুলিশ ফোর্স তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার বংশাল থানা এলাকা থেকে অভিযান চালিয়ে নজরুলকে ও নজরুলের দেয়া তথ্যমতে গতকাাল ৫ সেপ্টম্বর সোমবার অপর আসামী হেলিম মিয়া (৪০) কে বিশগিরিপাড়া এলাকা থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, গত ২০ আগষ্ট সন্ধ্যায় নিহত নাসিমা বেগম নজরুলের নিকট ৫০ টাকা চায়। এক পর্যায়ে ৫০ টাকা দিতে নজরুল অস্বীকৃতি জানালে নাসিমার অনুরোধে দু’জনে বাড়ীর পাশের নির্জন বনের বড়ই গাছের নিচে যায়। সেখানে দু’জনে অনৈতিক মেলামেশা করে। মেলামেশার এঘটনা টের পান একই গ্রাম বিশগিরিপাড়ার আব্দুর রশিদের পুত্র হেলিম মিয়া। হেলিম মিয়া অনৈতিক মেলামেশার জন্য এখবর প্রকাশ করে দেয়ার হুমকি দিয়ে নাসিমার গলা ও কানের রুপার চেইন ও নাকে থাকা স্বর্ণের্র দুল নিতে চেষ্টা চালায়। হেলিমের সাথে যোগ দেয় আটককৃত আসামী নজরুলও। চেইন আর দুল টানাটানির এক পর্যায়ে দুইজনে মিলে নাসিমার গলায় থাকা ওড়না দিয়ে গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নাসিমাকে। পরে শরীরে থাকা গলার চেইন, কানের দুল ও নাক ফুল খুলে নিয়ে যায় তারা। একইসাথে হত্যাকান্ড ধামাচাপা দিতে একটু দুরে জঙ্গলের ভিতরে কোদাল দিয়ে মাটি খনন করে লাশ পুঁতে রাখে জড়িতরা। হত্যাকান্ডের পাঁচদিন পর গত ২৫ আগষ্ট নিহতের স্বজনরা কাকের ডাকে সাড়া পেয়ে বনের মাঝে নাসিমাকে খুঁজতে গিয়ে এক পর্যায়ে লাশের সন্ধান পান। পরে নাসিমার পিতা নাজিম উদ্দিন বাদী হয়ে নালিতাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক জানান, হত্যাকান্ডে জড়িত দুই আসামীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *