‘কফি উইথ করণ’ বয়কট করল রণবীর কাপুর

বিনোদন স্পেশাল

জুন ১৮, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ

অপেক্ষার প্রহর শেষে শুরু হতে চলেছে করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করন’র ৭ম সিজন। তার প্রথম পর্বে অতিথি হিসেবে আসার কথা ছিল নবদম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। কিন্তু শোনা যাচ্ছে, রণবীরই নাকি সাফ না করে দিয়েছেন করণকে। এক সাক্ষাৎকারে এমনটাই জানা গেছে ।

রণবীরের মতে এই শো’তে আসার পর ছোট থেকে বড় সব বলিউড তারকাই আলোচনা সমালোচনার শিকার হয়েছেন। যেটা কোনোভাবেই তাদের কারও কাম্য নয়।

করণ জোহারের প্রসঙ্গে রনবীর বলেন, প্রয়োজনে করণের বাসায় গিয়ে তার ঘরে বসে কফি খেতে খেতে তিনি আড্ডা দেবেন। কিন্তু যেখানে কেবল একটা আসনে বসে শো এর মাঝে একজন তারকা প্রশ্নের উত্তরে যা বলবে, সেই পারফর্মন্সে তাকে পরবর্তীতে বিবেচনা করা হবে, হোক বাহবা দেয়া আর হোক ট্রল করা; এমন শো’তে রণবীর-আলিয়া যাবেন না।

শেষবার রণবীর সিং’র সঙ্গে এই শো’তে যোগ দেন রণবীর কাপুর। সেখানকার আড্ডা এবং চর্চায় এক পর্যায় নাকি বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসে এই ঋষিপুত্রের নাম। এইসব বিতর্ক এড়াতে নাকি এবারের সিজনে করণের অতিথি হবেন না বলে সাফ জানিয়েছেন রানবীর।

এমনও শোনা যায়, খুব শিগগিরই নাকি রণবীর ও অনুষ্কা শর্মা মিলে ঠিক করেছিলেন করণের এই শো-এর বিরুদ্ধে গোটা বলিপাড়াকে একজোট করবেন, যাতে এই শো বন্ধ হয়ে যায়।

সূত্র: কইমই.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *