কন্যা সন্তানের বাবা হলেন তাসকিন

খেলা স্লাইড

এপ্রিল ২৯, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

ঈদের আগ মুহূর্তে যেন অন্য রকম খুশি ছড়িয়ে পড়েছে জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিনের আহমেদের পরিবারে। কন্যা সন্তানের বাবা হয়েছেন ২৭ বছর বয়সী এই টাইগার।

সামাজিকমাধ্যম ফেসবুকে শুক্রবার (২৯ এপ্রিল) ভোরে এক পোস্টে তাসকিন নিজেই পিতা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আমি কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন।’

নিজের অফিসিয়াল ফেসবুক পোস্টে তাসকিন নিজের খুশির খবরটি প্রকাশ করার পর পরই সমর্থকরা তাকে অভিনন্দন জানাতে থাকেন।

তাসকিন অবশ্য নতুন করে পিতা হননি। এর আগে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর সৈয়দ রাবেয়া নাঈমা ও তাসকিনের ঘর আলোকিত জন্ম নেয় তাদের প্রথম সন্তান তাশফিন আহমেদ রিহান। এর আগে ২০১৭ সালের ৩১ অক্টোবর তিনি দীর্ঘদিনের বান্ধবী নাঈমাকে বিয়ে করেন। ৫ বছরের দাম্পত্য জীবনে তারা দ্বিতীয় সন্তানের জনক-জননী হলেন।

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন তাসকিন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করে জিতে নিয়েছেন সিরিজ সেরার পুরস্কার। লাল-সবুজ জার্সিতে ৮ বছরের ক্যারিয়ারে তিনি ওই সিরিজেই প্রথমবার জিতেছেন ম্যাচ সেরার পুরস্কারও। তার পারফরম্যান্সে নজর পড়েছিল ক্রিকেট দুনিয়ার জনপ্রিয় লিগ আইপিএল ফ্র্যাঞ্চাইজিরও।

যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি না পাওয়ায় মাতানো হয়নি ক্রিকেটের জাঁকজমকপূর্ণ লিগটি। তার একে একে আসা খুশির সংবাদে নতুন করে যোগ হলো কন্যা সন্তানের বাবা হতে পারা। এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ইনজুরিতে পড়ে টাইগার এই পেসার বর্তমানে বিশ্রামে আছেন। ফলে পরিবার ও সন্তানের পাশে থাকার যথেষ্ট সময় পাচ্ছেন তাসকিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *