কক্সবাজার জেলা প্রশাসনে কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ প্রণোদনা পুরস্কার বিতরণ

দেশজুড়ে

জুলাই ১, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

কক্সবাজার জেলা প্রশাসনের কর্মচারীদের মাঝে কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ মাসভিত্তিক প্রণোদনা পুরস্কার বিতরণ করা হয়েছে।

৩০ জুন, বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়, কক্সবাজার-এ কর্মরত-কর্মচারীদের নিজ কর্মক্ষেত্রে কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ জুলাই ২০২১ থেকে জুন ২০২২ পর্যন্ত মাস ভিত্তিক প্রণোদনামূলক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিভীষণ কান্তি দাশ।

প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, কর্মচারীদের কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ এই প্রণোদনা পুরষ্কারের মাধ্যমে কর্মক্ষেত্রে তাদের কাজের গতি বাড়বে। পাশাপাশি সততা ও আন্তরিকতাও বৃদ্ধি পাবে।

বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আল আমিন পারভেজ বলেন, কক্সবাজার জেলা প্রশাসন একটি যুগোপযোগী ও চমৎকার পদক্ষেপ কর্মচারীদের মাসিক কাজের মূল্যায়ন হওয়ায় কর্মচারীদের আন্তরিকতা বৃদ্ধি পাবে। কক্সবাজার জেলা প্রশাসনে কর্মরত কর্মচারীদের কর্মস্পৃহা বৃদ্ধি হলে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিঃসন্দেহে আরো গতি পাবে। এতে কক্সবাজার জেলা প্রশাসনের ইমেজ আরো বৃদ্ধি পাবে।

মাসভিত্তিক শ্রেষ্ঠ কর্মচারীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, অতিরিক্ত জেলা প্রশাসক (মানবসম্পদ ও উন্নয়ন) নাসিম আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ানসহ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *