‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না’

‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না’

রাজনীতি স্লাইড

ডিসেম্বর ৭, ২০২২ ৮:৫৭ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

মঙ্গলবার দুপুরে বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, যোগ্য নেতৃত্ব নির্বাচন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ আরো বিকশিত হয়ে জাতির আশা-আকাঙ্ক্ষা পূরণে ভূমিকা রাখছে।

তিনি বলেন, আওয়ামী লীগ উপমহাদেশে শুধু প্রাচীন দল নয়, দেশ ও জনগণের সংকট মোচনে বহু লড়াই-সংগ্রামে পরীক্ষিত ও বিজয়ী দল। বাংলাদেশ ও জনগণের জন্য আওয়ামী লীগ আত্মোৎসর্গ করা দল।

হুইপ স্বপন বলেন, মহান মুক্তিযুদ্ধের ইতিহাসের সঙ্গে আওয়ামী লীগের রয়েছে অবিচ্ছেদ্য সম্পর্ক। আওয়ামী লীগের ঘরে আছে আশাতীত সাফল্য। গণতন্ত্র রক্ষা, সাম্প্রদায়িক অপশক্তির মোকাবিলা, সামরিক স্বৈরাচারের বিরুদ্ধে ও দেশবিরোধী চক্রান্ত প্রতিরোধ করাসহ এই ঐতিহাসিক দলটি স্বাধীনতার স্বাদ বাংলার ঘরে ঘরে পৌঁছে দিতে তথা অর্থনৈতিক মুক্তির পথে দেশকে এগিয়ে নিতে জন্মলগ্ম থেকে কাজ করে যাচ্ছে।

ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদ। প্রধান বক্তার বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুরের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দীন মনছুর, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *