এক সিনেমায় ১০ নায়িকা, সঙ্গে থাকছেন সালমান খান

বিনোদন

জুন ১৮, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ

বলিউডে প্রেমিক পুরুষ হিসেবে পরিচিত ‘সালমান খান’। এ কথা নতুন করে জানানোর প্রয়োজন নেই। সিনেমার পর্দায় হোক কিংবা বাস্তবে, তার জীবনে প্রেম অবিচ্ছেদ্য অংশ। সিনেমার পর্দায় সাধারণত একজন, কিংবা গল্পের প্রয়োজনে দুজন নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় সালমানকে।

কিন্তু এবার ঘটছে ব্যতিক্রম। একজন-দুজন নয়, সালমান খানের সিনেমায় একসঙ্গে ১০ জন নায়িকা হাজির হচ্ছেন! সিনেমার নাম ‘নো এন্ট্রি ২’। শোনা যাচ্ছে, এই সিনেমার মাধ্যমে নতুন চমক দেবেন ভাইজান।

২০০৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’। আনিস বাজমি পরিচালিত ওই সিনেমায় অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খান। তাদের বিপরীতে পর্দা মাতিয়েছেন লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু।

গুঞ্জন শোনা যাচ্ছে, শিগগিরই সিনেমাটির সিক্যুয়েল আসতে চলেছে। এবারো পরিচালনার দায়িত্ব আনিস বাজমির ওপরই থাকছে। আর মূল আকর্ষণে সালমান খান। এমনকি অনিল কাপুর ও ফারদিন খানও থাকবেন।

তবে মজার ব্যাপার হলো, তাদের প্রত্যেককেই তিনটি চরিত্রে দেখা যাবে। অর্থাৎ প্রত্যেকের তিন চরিত্রের সঙ্গে একটি করে নায়িকা।

কিন্তু এরপরও তো একজন নায়িকা বেশি। ধারণা করা হচ্ছে, ওই চরিত্রে থাকতে পারে চমক। অতিথি হিসেবে কোনো জনপ্রিয় নায়িকা সে চরিত্রটি ফুটিয়ে তুলবেন। যদিও আনুষ্ঠানিকভাবে সিনেমাটির বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। তাই বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *