‘এক কাপড় দুইবারের বেশি পরার প্রশ্নই আসে না’

‘এক কাপড় দুইবারের বেশি পরার প্রশ্নই আসে না’

বিনোদন স্পেশাল

অক্টোবর ২১, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্ষা। তিনি একটি পোশাক দ্বিতীয়বারের বেশি পরেন না। কিন্তু এক পোশাক একাধিকবার পরিধান করা সাধারণ একটি বিষয়। এমন মানুষ খুব কম আছেন যারা প্রথমবার যে পোশাক পরেন দ্বিতীয়বার সেটি পরেন না। চিত্রনায়িকা বর্ষা তাদেরই একজন।

সম্প্রতি একটি সেলিব্রেটি টক-শো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনুষ্ঠানে উপস্থাপিকা বর্ষার কাছে জানতে চান, তিনি এক পোশাক বারবার পরেন কি না!

উত্তরে বর্ষা বলেন, ‘আমার ডিজাইনের শাড়ি, লেহেঙ্গা, সালোয়ার কামিজের অভাব নেই। দেখা যায়, একবার কী হার্ডলি দুইবার পরি। তাও সেটা কয়েকবছর পরে রিপিট করি। দুইবারের বেশি তো প্রশ্নই আসে না।’

বর্ষার এই ভিডিওর সঙ্গে বলিউড তারকা আলিয়া ভাটের একটি টক-শোয়ের ক্লিপ কোলাজ করা হয়। সেটিতেও উপস্থাপিকা আলিয়াকে একই ধরনের প্রশ্ন করেন।

বর্ষার মতো উত্তর দেননি আলিয়া। তিনি বলেন, ‘হ্যাঁ, আমি সব পোশাক বারবার পরি। জুতা, ব্যাগ, জিন্স, আউটফিট; সবকিছু। আমার৩৬৫ দিনের কাপড় নেই তো। আমি অনেকবার পরি। এটা সাধারণ একটি বিষয়। বারবার কাপড় পরিবর্তন করা ভালো নয়।’

নেটিজেনরা আলিয়ার সঙ্গে বর্ষার দৃষ্টিভঙ্গির তুলনা করে ভিডিওটি শেয়ার করছেন। তাদের বক্তব্য, আলিয়ার মতো একজন আন্তর্জাতিক তারকা যদি এক কাপড় একাধিকবার পরতে পারেন তাহলে বর্ষার মতো নামমাত্র নায়িকা কেন পারবেন না! এটা নিয়ে ট্রোল করা হচ্ছে ঢালিউডের এ নায়িকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *